হান্নান শাহ’র মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৬

বিএনপির স্থায়ী কমিটির সদস্য অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আ স ম হান্নান শাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সিলেট মহানগর বিএনপি। শোক প্রকাশকারী নেতৃবৃন্দরা হচ্ছেন মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ বদরুজ্জামান সেলিম ও সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী।
শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, হান্নান শাহ একজন সৎ ও নিষ্ঠাবান মানুষ ছিলেন। তাঁর অবদানের কথা বিএনপি কখনো ভুলতে পারবে না। ১/১১-এর সময় হান্নান শাহর সাহসী ভূমিকার কথা জাতি সব সময় মনে রাখবে।
নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। আল্লাহ তায়ালা তাকে বেহেশ্ত নসীব করুক এবং তার পরিবারকে ধৈর্য ধারন করার তওফিক দান করুন।

দক্ষিণ সুরমা উপজেলা কৃষক দলের শোক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আ স ম হান্নান শাহর মৃত্যুতে দক্ষিণ সুরমা উপজেলা কৃষক দলের সভাপতি এস.এম মোজাম্মিল আলী ও সাধারণ সম্পাদক সাহেদ আহমদ গভীর শোক প্রকাশ করেছেন।
শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের আত্মার শান্তি কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। -বিজ্ঞপ্তি

উল্লেখ্য, সিঙ্গাপুরের র‌্যাফেলস হার্ট সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় সময় মঙ্গলবার ভোর ৫টা ৩৭ মিনিটে হান্নান শাহর মৃত্যু হয়। তিনি হৃদরোগে ভুগছিলেন।- বিজ্ঞপ্তি

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট