বালাগঞ্জে স্কুল কমিটি গঠন নিয়ে সংঘর্ষ, আহত ৪

প্রকাশিত: ১২:৩১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৬

বালাগঞ্জ প্রতিনিধি : সিলেটের বালাগঞ্জের রাধা কোনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে কলেজ ছাত্র সহ ৪ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে কলেজ ছাত্র ইমরুল হাসান জুসেফের অবস্থা আশংঙ্কাজনক থাকায় বালাগঞ্জ উপজেলা হাসপাতালের কর্তব্য চিকিৎসকরা রবিবার তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছেন।
স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার রাধাকোনা স্কুলের কমিটি গঠনের লক্ষে এক সভা আহবান করা হয়। সভায় স্থানীয় ইউ/পি সদস্য আব্দুস শহিদ দুলালের সাথে সাবেক মেম্বার আনোয়ার উদ্দিন আহমদ কথা কাটাকাটির জের ধরে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়। সংঘর্ষে বর্তমান মেম্বার আব্দুস শহিদ দুলালের ভাতিজা কলেজ ছাত্র ইমরুল হাসান জুসেফ, ভাগিনা মাছুম আহমদ, খায়রুল আলম বাবুল ও প্রতিবেশী সামাদ আহমদ আহত হন। আহতদেরকে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে চিকিৎসা দেয়া হয়।
এর মধ্যে গুরুতর আহত কলেজ ছাত্র জুসেফকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী রবিবার দুপুরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরন করা হয়েছে।
উপজেলা হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকরা সাংবাদিকদের জানান, আহত জুসেফের মাথায় মারত্মক আঘাতে জখম ও রক্তক্ষরন হয়েছে। উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরন করা হয়েছে।
বালাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা সৈয়দ আলী আসগর বলেন, স্কুলের কমিটি গঠন করা নিয়ে দু’পক্ষের মধ্যে হাতাহাতি ও সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে গিয়ে আমরা আহত কলেজ শিক্ষার্থীসহ অনান্যদের দেখে এসেছি।
বালাগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মুনিম বলেন, বিষয়টি আমরা আপোষে নিস্পত্তি করার জন্য আমরা চেষ্টা করছি।
বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) তরিকুল ইসলাম বলেন, এই ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট