বিএনপি নেতা অধ্যক্ষ সোয়েব’র শয্যাপাশে বিএনপি ও যুবদল

প্রকাশিত: ১১:২৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৬

১৮ সেপ্টেম্বর ২০১৬, রবিবার ।। সিলেট জেলা বিএনপি নেতা অসুস্থ অধ্যক্ষ জিল্লুর রহমান সোয়েবকে গত শনিবার দেখতে তার বাসবভনে যান বিএনপি ও যুবদল নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ অসুস্থ বিএনপি নেতা অধ্যক্ষ জিল্লুর রহমান সোয়েবের চিকিৎসার খোঁজ খবরের পাশাপাশি আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনা করেন।

উল্লেখ্য, অধ্যক্ষ জিল্লুর রহমান সোয়েবকে ঢাকা থেকে হার্টে রিং সংযোজন করে নিয়ে আসার পর তিনি তার বাড়ীতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বিশ্রামে আছেন ।

শনিবার রাত সাড়ে ৭টার দিকে জালালপুর শেখপাড়াস্থ অধ্যক্ষ জিল্লুর রহমান সোয়েবের বাসভবনে তাঁর শয্যাপাশে বেশ কিছুক্ষণ সময় কাটান দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ আব্দুল হান্নান, হাজী মোঃ আছাদ উদ্দিন, সিলেট জেলা যুবদলের যোগাযোগ সম্পাদক আলা উদ্দিন আলাই, দক্ষিণ সুরমা বিএনপি নেতা আব্দুল বাসিত বাচ্চু, সিলেট জেলা যুবদল নেতা সাহেদ আহমদ, সোনাহর আলী সুহেল, সামছুল ইসলাম টিটু, দক্ষিণ সুরমা যুবদল নেতা মোঃ ফজলু মিয়া, জুবের আহমদ, কাউসার আহমদ নামর, ইফতেখার হোসেন সুমন, মোনাইম খাঁন মুন্না, এ.এম শামীম, রাসেল আহমদ, জুমেল আহমদ, শাহ লাইন আহমদ ওলি, নুরুল ইসলাম সুজন, তারেক আহমদ, বেলাল আহমদ, নজরুল ইসলাম, সালেক আহমদ প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট