সড়ক দূর্ঘটনায় নিহত বর’সহ মৌলভীবাজারের আটজনের দাফন সম্পন্ন

প্রকাশিত: ২:২২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৬

ব্রাহ্মণবাড়িয়ার বিজয় নগর উপজেলার শশই নামক এলাকায় সড়ক দূর্ঘটনায় নিহত বর ও বরের বাবাসহ একই পরিবারের ৫ জনসহ নিহত আটজনের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার রাতে নিহতদের মরদেহ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের রুপশপুর গ্রামে এম্বুলেন্স ও ট্রাকে করে এসে পৌছায়।

এসময় লাশ দেখার জন্য আশপাশের এমনকি জেলার বিভিন্ন উপজেলা থেকে প্রায় কয়েক হাজার মানুষ ভীড় জমায়। নিহতদের জন্য তাদের আত্বীয় স্বজনের কান্নায় রুপসপুর এলাকার আকাশ বাতাস যেন ভারী হয়ে গেছে।

নিহত বরের চাচা বলেন, সকালে একসাথে নামাজ পড়ে বরযাত্রী নিয়ে তারা রয়না হয় বউ আনতে। এখন লাশ হয়ে বাড়িতে ফিরেছে আমার ভাতিজা।

উল্লেখ্য শুক্রবার সকালে ছেলেকে বর সাজিয়ে ঢাকা যাবার পথে ব্রাহ্মণবাড়িয়ার বিজয় নগর উপজেলার শশই নামক এলাকায় সকাল ১০টার দিকে বিপরীত দিক থেকে আসা এনা পরিবহন বরযাত্রীবাহী মাইক্রোবাসকে ধাক্কা দিলে দুমড়ে মুছড়ে ফেলে দেয়। ঘটনাস্থলেই সাতজনের মৃত্যু হয়। পরে ব্রাহ্মনবাড়িয়া সদর হাসপাতালে আরও একজন মারা যান।

নিহতরা হলেন, বর আবু সুফিয়ান (২৫) বরের বাবা হাজী আব্দুল হান্নান (৬৫), মুর্শেদ (২৫) কামরান (২০) হাবিবুল(২২),ফয়ছল (২৫), আলী হোসেন (২৫) ও মুক্তার মিয়া(৪২)। আশঙ্কাজনকভাবে ব্রাহ্মন বাড়িয়া সদর হাসপাতালে আরও চারজন চিকিৎসাধীন রয়েছেন। নিহতের জানাজার নামাজ রাত ১১ টার দিকে  অনুষ্টিত হয়েছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট