বিশ্বনাথে তুচ্ছ ঘটনায় ছাত্রদলের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ

প্রকাশিত: ১:৫৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৬

সিলেটের বিশ্বনাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রদলের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যা ৭টায় উপজেলার লামাকাজী বাজারে ‘ছাত্রদল নেতা আবুল কালাম আজাদ ও জুবায়ের আহমদ’ পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনাটি ঘটে।

সংঘর্ষে উভয় পক্ষে ৩ জন আহত হয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। গুরুত্বর আহত অবস্থায় ছাত্রদল নেতা জুবায়ের আহমদকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রথমে এলাকার মুরব্বীদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। এরপর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি পুরোপুরো নিয়ন্ত্রনে আনে।
এদিকে সংঘর্ষের ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে আতংঙ্ক ছড়িয়ে পড়লে, অনেকেই নিজেদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেন।

জানা গেছে, ঈদের দিন (মঙ্গলবার) থুথু ফেলাকে কেন্দ্র করে ছাত্রদল নেতা জুবায়ের আহমদ ও আবুল কালাম আজাদ’র মধ্যে কথা কাটাকাটি হয়। স্থানীয়দের হস্তক্ষেপে সে সময় বিষয়টি মিমাংসা করা হয়। এরপর জুবায়েরের কাছে সংবাদ আসে তাকে মারধর করার জন্য কালাম নিজের গ্রুপের নেতাকর্মীদের নিয়ে মহড়া দিচ্ছে। জুবায়ের এর পাল্টা জবাব দেওয়ার জন্য কালামকে ফোন করে এ কথার সত্যতা যাচাই করেন এবং কালামকে হুমকি প্রদান করে। আর এর জের ধরে শুক্রবার সন্ধ্যায় দু গ্রপের মধ্যে সংঘর্ষের ঘটনাটি ঘটে।

এব্যাপারে ছাত্রদল নেতা জুবায়ের আহমদ ও আবুল কালাম আজাদের সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্ঠা করা হলে তাদের পাওয়া যায়নি।

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, সংঘর্ষের খবর শুনে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে বলেও তিনি জানান।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট