তাজুল হত্যার প্রধান আসামি শাকিল গ্রেফতার

প্রকাশিত: ১:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৬

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) সাবেক কাউন্সিলর শাহানা বেগম শানুর স্বামী তাজুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি শাকিল ওরফে পিচ্চি শাকিলকে গ্রেফতার করেছে সিলেট কোতোয়ালি থানা পুলিশ।

গতকাল শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে গোলাপগঞ্জ উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। শাকিল নগরীর কোয়ারপাড় ইঙ্গুলাল রোডের বাসিন্দা মৃত বাবুর্চির ছেলে।

সিলেট কোতোয়ালি মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. নুরুল হুদা আশরাফি বলেন- এক সংবাদের ভিত্তিতে পুলিশের একটি বিশেষ দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা যায়- কাউন্সিলর শানুর ছোট ছেলে সোহান ইসলাম হত্যা মামলার প্রধান আসামি এই শাকিল। নিহত সোহানের বড় ভাই রায়হান ইসলামকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখমের পর দু’টি চোখ অন্ধ করে দেন শাকিলসহ সন্ত্রাসীরা। সেই মামলার আসামিও শাকিল। একের পর এক হত্যাকাণ্ড ঘটিয়ে পলাতক ছিলেন শাকিল।

গত ২০ আগস্ট রাত ১০টার দিকে নগরীর খুলিয়াটুলা গরমদেওয়ানের মাজার সংলগ্ন সড়কে সাবেক সিটি কাউন্সিলর শাহানা বেগম শানুর স্বামী তাজুল ইসলামকে কুপিয়ে খুন করে সন্ত্রাসীরা। এ ঘটনার পর রাতে অভিযান চালিয়ে নারীসহ ৪ জনকে আটক করে পুলিশ।

এ ঘটনায় নিহতের স্ত্রী শাহানা বেগম শানু বাদি হয়ে কোতোয়ালি থানায় ১১ জনের নামোল্লেখসহ অজ্ঞাত আরও ৩-৪ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। আটকদের মধ্যে খুলিয়াটুলার বাসিন্দা মখরম আলীর ছেলে গুলজার আহমদ ও দুলাল আহমদকে গ্রেফতার দেখায় পুলিশ। এর আগে বিক্রম ওরফে দা বিক্রমকে এ মামলায় গ্রেফতার করা হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট