টঙ্গিতে বয়লার বিস্ফোরনে সৃষ্ট অগ্নিকান্ডে নিহত ৫জন সিলেটের

প্রকাশিত: ১২:৪৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৬

গাজীপুরের টঙ্গিতে টেমপ্যাকো ফয়েলস ফ্যাক্টরিতে শনিবার সকালে বয়লার বিস্ফোরনে সৃষ্ট অগ্নিকান্ডে নিহত ২৫ জনের মধ্যে ৫ জনের বাড়ী সিলেটের গোলাপগঞ্জ উপজেলায়। নিহতরা হলেন উপজেলার আমুড়া ইউনিয়নের সুন্দিশাইল গ্রামের সোনা মিয়ার ছেলে এনামুল হক এনাম(৪৩) , তজমুল আলীর ছেলে ওয়ালী হুসেন (৩৫), তমজিদ আলীর ছেলে সাইদুর রহমান (৫০), মরহুম মজর আলীর ছেলে হাসান সিদ্দীকি (৫০) ও ঢাকাদক্ষিণ ইউপির কানিশাইল গ্রামের আব্দুল করিমের ছেলে রেজওয়ান আহমদ (৩২)। নিহত প্রথম ৪ জনের ১ জন করে সন্তান রয়েছে।
এদিকে সুন্দিশাইল গ্রামের জাকির হোসেন ও জয়নাল আবেদিন নামে আরো ২জন আহত হয়েছেন বলে তাদের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
শনিবার বিকালে সুন্দিাশাইল গ্রামে গেলে দেখা যায় সুনসান নিরবতা। চারদিকে শোকের ছায়া।
নিহত এনামুল হকের পারিবারিক সূত্রে জানা গেছে, পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি ছিলেন এনাম। শনিবার সকাল ৬টায় স্ত্রীর মোবাইলে কল করে এনাম দূর্ঘটনার খবর জানিয়ে বলেন তিনি ফ্যাক্টরির ৩ তলায় আটকে গেছেন, চারদিকে আগুন আর ধোয়ায় কিছু দেখা যাচ্ছেনা।
এদিকে সরকারের পক্ষ থেকে নিহতদের পরিবারকে ২ লক্ষ ও আহতদের ১ লক্ষ টাকা করে প্রদান করা হবে বলে সরকারী তরফে ঘোষনা এসেছে গণমাধ্যমে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান রুহেল আহমদ ও নিহতদের পরিবারের সদস্যরা লাশ গ্রহনের জন্য ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন বলে জানা গেছে। রোববার বাদ আসর সুন্দিশাইল গ্রামে নিহতদের সবার জানাজা একসাথে অনুষ্ঠিত হবে বলে প্রাথমিকভাবে এলাকার কয়েকজন জানান

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট