সিলেটে গরুবাহী ট্রাকও পাচ্ছে পুলিশ প্রটোকল!

প্রকাশিত: ২:৫০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৬

এ এইচ আরিফ : সিলেটে এবার ব্যাতিক্রমী ঘটনা ঘটলো। পুলিশ প্রটোকল পাচ্ছে গরুবাহী ট্রাক! গত দু’দিন ধরে লক্ষ্য করা নগরীর প্রবেশমুখ চন্ডিপুল, হুমায়ুন রশীদ স্কয়ার , তেমুখী পয়েন্ট থেকে গরুবাহী ট্রাকগুলো কে পুলিশ প্রটোকল দিয়ে কাজীরবাজার  হাটে পৌছে দেয়া হচ্ছে।  লক্ষ্য করা গেছে পশুবাহী ট্রাকের সামনে থাকে পুলিশ বহনকারী সাদা নোহা গাড়ী। আর এই পুলিশ সদস্যরা কোন ঝামেলা দেখলেই গাড়ী থেকে নেমে বাঁশি বাজিয়ে চলারপথ নির্বিগ্ন করছে। এভাবেই গরু পৌছে দেয় কাজীরবাজার হাটে।

অবৈধ হাটের লোকজন যেন ট্রাক আটকাতে না পারে এই জন্যই এই ব্যবস্থা নেয়া হয়েছে বলে কোতওয়ালী থানা সূত্র জানিয়েছে। তবে এই বিষয়টিকে অন্যভাবে দেখছেন নগরীর বিভিন্ন হাটের ইজারাদাররা। তাদের অভিযোগ শুধু কাজীরবাজার হাটেই গরু পৌছে দিচ্ছে পুলিশ।

অথচ সিটি করপোরেশন ও সদর উপজেলা অনুমোদীত আরো বেশ কয়েকটি বৈধ হাট থাকলেও  সেখানে পুলিশের তরফ থেকে এ ধরনের সুবিধা পাওয়া যাচ্ছেনা বলে অভিযোগ করেছেন ইজারাদাররা।

তবে এসব অভিযোগ অস্বীকার করে কোতওয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ সিলেটের কণ্ঠ টুয়েন্টিফোর ডটকম কে বলেন, আমরা এই ফোর্স দিয়ে নগরী সব বৈধ হাটেই গরুবাহী ট্রাক পৌছে দিচ্ছি। কাজীরবাজার, কয়েদীর মাঠ,  ও লাক্কাতুরা মাঠে আমরা পশুবাহী গাড়ীগুলো পুলিশি নিরাপত্তা দিয়ে পৌছে দিচ্ছি । এ ক্ষেত্রে দুরদুরান্ত থেকে আগত গরু ব্যবসায়ীরা যে হাটে যেতে চাচ্ছে তাদের ইচ্ছা অনুযায়ী সেখানে নিয়ে যাই। আর যারা  অভিযোগ করছে তারা অবৈধভাবে হাট বসিয়েছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট