বিয়ানীবাজারে অবৈধ গরুর হাঁট ।। আওয়ামীলীগ নেতা আটক : মুচলেকায় মুক্ত

প্রকাশিত: ৩:০৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৬

সুফিয়ান আহমদ : অবৈধভাবে গরুর হাঁট বসানোয় বিয়ানীবাজারের কুড়ারবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খালেদ হোসেনকে আটক করা হয়েছে। প্রশাসনের অনুমোদন ছাড়া গরুর হাঁট বসানোয় নির্বাহী ম্যাজিষ্ট্রেটের অভিযানে তাকে আটক করা হয়। এরপর মুচলেকা দিয়ে তিনি মুক্তি পান  ।

জানা যায়, বিয়ানীবাজার উপজেলা প্রশাসনের অনুমোদন ছাড়া যেসকল স্থানে গরুর হাঁট বসানো হচ্ছে তাঁর সবটি উচ্ছেদ করছে প্রশাসন। এরই অংশ হিসেবে শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের ফাঁড়িরবাজারে অবৈধভাবে গরু-ছাগলের হাঁট বসানোয় অভিযান চালায় প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ আসাদুজ্জামানের নেতৃত্বে এ অভিযানে বিয়ানীবাজার থানার বিপুল সংখ্যক পুলিশ তাঁর সাথে ছিলো।

প্রশাসনের এই অভিযানে অবৈধভাবে হাঁট বসানোয় কুড়ারবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খালেদ হোসেনকে আটক করা হয়। পরে মুচলেকা দিয়ে তিনি ছাড়া পান এবং ভবিষ্যতে এরকম অবৈধ পশুর হাট  না বসানোর লিখিত অঙ্গীকার করেন।

এব্যাপারে বিয়ানীবাজার উপজেলা নিবার্হী কর্মকর্তা মুহাম্মদ আসাদুজ্জামান বলেন, বিয়ানীবাজার উপজেলার কোথাও অবৈধ পশুর হাট বসতে দেয়া হবে না এবং কোথাও কোন প্রভাবশালী ব্যক্তির উদ্যোগে হাট বসানো হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট