এড. আফসরের বহিস্কারাদেশ প্রত্যাহার ।। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৬

afsar bhai2৭ সেপ্টেম্বর ২০১৬, বুধবার ।। ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্বিতাকারী সকল প্রার্থীদের উপর থেকে বহিস্কারাদেশ প্রত্যাহারের ঘোষণা দেয়ায় প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ।

বাংলাদেশের ২য় বৃহত্তম ইউনিয়ন ৪নং খাদিমপাড়া ইউনিয়নবাসীর পক্ষ থেকে প্রধামন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে এডভোকেট আফসর জানান, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে সুষ্ঠুভাবে এগিয়ে নিতে আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলাম। ভোটাররাও আমার উপর আস্থা রেখে আমাকে নির্বাচিত করেছেন। ভোটারগনের বিশ্বাস ছিল আমি তাদের আমানত রক্ষা করতে পারব ও উন্নয়নে সচেষ্ঠ থাকবো। কিন্তু দল থেকে বহিস্কার করে আমার উপর পাহাড়সম কষ্ট চাপিয়ে দেয়া হয়েছিল। কিন্তু আমার বিশ্বাস ছিল বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে হতাশ করবেন না। তিনি সেই কষ্ট থেকে মুক্তি দিয়ে আমাদেরকে আনন্দে ভাসিয়ে দিয়েছেন।

তিনি আরো বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি। তার ঘোষণা আমাকে এলাকাবাসী ও জনগণের উন্নয়নে কাজ করার আরো স্পৃহা বাড়িয়ে দিয়েছে। আমি আজীবন দেশ ও মানুষের কল্যাণে সেবা করে যাব।

একইসাথে তিনি, খাদিমপাড়া ইউনিয়নবাসী ও দলীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা এবং অভিনন্দন জানিয়েছেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট