গণতন্ত্র পুনরুদ্ধারে যুবদলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : শেখ মকন মিয়া

প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৬

দক্ষিণ সুরমা যুবদলের আলোচনা সভা
বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৯ম কারামুক্তি দিবস এবং প্রয়াত অর্থ ও পরিকল্পনা মন্ত্রী জননেতা এম. সাইফুর রহমানের ৭ম বার্ষিকী উপলক্ষে দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের উদ্যোগে এক আলোচনা সভা গতকাল ৬ সেপ্টেম্বর বিকেলে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শেখ মোঃ মকন মিয়া। তিনি বলেন, অবৈধভাবে ক্ষমতা দখলকারী সরকার যত ষড়যন্ত্রই করুক না কেন, জাতীয়তাবাদী শক্তিকে ধ্বংস করা যাবে না। বিএনপি এদেশের মাটি ও মানুষের দল। বিএনপির জনপ্রিয়তায় ভীত হয়ে আওয়ামীলীগ সরকার হামলা-মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের নির্যাতন চালিয়ে যাচ্ছে। বর্তমান সরকার গণতন্ত্রকে ধ্বংস করেছে। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে যুবদলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
সিলেট জেলা যুবদলের প্রচার সম্পাদক আলী আহমদ হীরার সভাপতিত্বে ও দক্ষিণ সুরমা যুবদল নেতা সোনাহর আলী সুহেলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবদলের যোগাযোগ সম্পাদক আলাউদ্দিন আলাই, মহানগর বিএনপি নেতা কামাল হাসান জুয়েল, যুক্তরাজ্যের লন্ডন সিটি যুবদলের সভাপতি ডাঃ শেখ মনসুর রহমান, জেলা যুবদল নেতা সাহেদ আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা যুবদল নেতা গুলজার আহমদ, ফজলু মিয়া, মামুন আহমদ, এম.এ শামীম, কাওছার আহমদ নামর, রাসেল আহমদ, ইফতেখার হোসেন সুমন, ইমন শাহ রুহেল, জুমেল আহমদ, নাহিদ আলম দুলাল, শাহাজান আহমদ, কবির আহমদ, দুলন আহমদ, তজম্মুল আলী, দেলোয়ার হোসেন দিলু, রুমন আহমদ প্রমুখ।
বাংলাদেশের সফল অর্থমন্ত্রী মরহুম এম. সাইফুর রহমানের রূহের মাগফেরাত কামান করে এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়। -বিজ্ঞপ্তি

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট