কাজলশাহের অপ্রীতির ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন

প্রকাশিত: ১:১৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৬

কাজলশাহ যুগলটিলায় ইসকন ভক্তদের সাথে মুসল্লিদের অপ্রীতিকর ঘটনা তদন্তে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মাঈনুল হাসানকে প্রধান করে এ তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে এক সপ্তাহের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।
সিলেটে মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) রহমত উল্যাহ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার রাতে সিলেট স্টেডিয়ামে কাজলশাহের অপ্রীতিকর ঘটনা নিয়ে প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দসহ নগরীর বিশিষ্টজনদের নিয়ে একটি সভা অনুষ্ঠিত হয়। সভায় এলাকায় শান্তি-শৃংখলা বজায় রাখার উপায় নিয়ে আলোচনা হয় এবং ঘটনা তদন্তে একটি কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। কমিটি সিসিটিভি ফুটেজ দেখে দোষীদের চিহ্নিত করবে। পাশাপাশি এ ঘটনায় আটককৃতদের ছেড়ে দেয়ারও সিদ্ধান্ত হয় সভায়।
সভায় অন্যান্যের মধ্যে বিভাগীয় কমিশনার জামাল উদ্দীন আহমেদ, পুলিশ কমিশনার কামরুল আহসান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।
শুক্রবার জুমার নামাজের সময় বাদ্যযন্ত্র বাজানো নিয়ে মুসল্লিদের সাথে ইসকন ভক্তদের সংঘর্ষ হয়। এতে পথচারীসহ অন্তত ১০ জন আহত হয়। পুলিশ ফাঁকা গুলি ছোঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট