ব্যবসায়ী মামুন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বুধবার সিলেটে অর্ধদিবস হরতাল

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৬

সিলেটে ব্যবসায়ী করিম বক্স মামুন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বুধবার (৩১ আগস্ট) সিলেট নগরীতে অর্ধদিবস হরতাল ডেকেছে  জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদ।

গতকাল রোববার (২৮ আগস্ট) রাতে সংগঠনটির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এদিন মহানগর এলাকায় ভোর ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত হরতালের ডাক দেওয়া হয়েছে।

জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি শেখ মকন মিয়া এ তথ্য জানান। এছাড়া একটি সংবাদ বিজ্ঞপ্তিও সংবাদ মাধ্যমগুলোতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এদিকে, ব্যবসায়ী স্বার্থ সংরক্ষণ পরিষদের মহাসচিব রিপন দাস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়- মামুন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বুধবার (৩১ আগস্ট) বিকেল ৫টায় নগরীর কোর্ট পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিল ও কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, ১৬ আগস্ট বিকেলে নগরীর জিন্দাবাজারে এলিগ্যান্ট শপিং সিটির মোবাইল ফোন ব্যবসায়ী করিম বক্স মামুনকে ছুরিকাঘাত করে খুন করে জেলা ছাত্রলীগের স্থগিত কমিটির সহ-সভাপতি সুলায়মান আহমদ চৌধুরী। এ ঘটনায় এখন পর্যন্ত হত্যাকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। সম্প্রতি এ হত্যা মামলাটি মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি) স্থানান্তরিত হয়েছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট