অস্ত্র ও টাকাসহ আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্য গ্রেফতার, ৪ লাখ টাকা উদ্ধার

প্রকাশিত: ১:০৫ পূর্বাহ্ণ, আগস্ট ২৯, ২০১৬

নগরীর উত্তর বালুচর থেকে অস্ত্র ও নগদ টাকাসহ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য মো. জাকির হোসেন (৩৫) ও ইসলাম উদ্দিনকে (২৭) গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত শনিবার গভীর রাতে টিবি গেট ছড়ারপার এলাকা থেকে ডিবি পুলিশের ইনচার্জ পরিদর্শক শাহ্ মো. হারুন-অর-রশীদের নেতৃত্বে ডাকাতদলের ওই ২ সদস্যকে গ্রেফতার করা হয়।

পুলিশ এ সময় তাদের কাছ থেকে একটি চাপাতি, তিনটি ধারালো দা, একটি লোহার পাত, আলমারি, শোকেস, ড্রয়ার খোলার বিভিন্ন আকৃতির ২৮টি চাবি সম্বলিত রিং উদ্ধার করা হয়। মহানগর পুলিশের মুখপাত্র (এডিসি) রহমত উল্লাহ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
তিনি জানান, আন্ত:জেলা কুখ্যাত ডাকাতদলের ১৪/১৫ জনের একটি দল বালুচর এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। পুলিশ অভিযান চালিয়ে দু’জনকে গ্রেফতার করতে সক্ষম হলেও অপর ডাকাতরা পালিয়ে যায়।
পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, বালুচর এলাকায় ডাকাতি সংগঠনের উদ্দেশ্যে তাদের দলনেতা তারিফ হোসাইন তারেক ওরফে তারেক নাইক্যাসহ ১৪/১৫ জন অস্ত্রশস্ত্রসহ জড়ো হয়েছিল। পরে গ্রেফতারকৃতদের তথ্যে পলাতক ডাকাত সর্দার তারিফ হোসেনের ভাড়া বাসা থেকে একটি রাম দা, একটি চাপাতি ও কালো পলিথিনে মোড়ানো এক হাজার টাকা নোটের তিনটি বান্ডিলে ৩ লাখ টাকা এবং পাঁচশত টাকা নোটের দু’টি বান্ডিলে এক লাখটাকাসহ মোট ৪ লাখ টাকা উদ্ধার করা হয়। তবে তারেক ডাকাতের স্ত্রী লাকি বেগমকে উদ্ধারকৃত টাকা ও অস্ত্র সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে কোনো সন্তোষজনক জবাব দিতে পারেননি সে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট