কান্দিগাঁও ইউনিয়নে সেলাই মেশিন ও শিক্ষার্থীদের মধ্যে স্কুলব্যাগ বিতরণ

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০১৬

সিলেট সদর উপজেলার ৮নং কান্দিগাঁও ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এল.জি.এসপি-২ এর অর্থায়নে রোববার সকালে মহিলাদের মধ্যে সেলাই মেশিন ও স্কুল শিক্ষার্থীদের মধ্যে স্কুলব্যাগ বিতরণ করা হয়।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সচিব তোফায়েল হোসেন ভুইয়ার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহজ্ব আশফাক আহমদ।

প্রধান অতিথি তার বক্তব্যে তিনি বলেন- স্থানীয় সরকারের মাধ্যমে দরিদ্র মানুষের সেবার হাত প্রসারিত করলে দেশ থেকে বেকারত্ব ও দরিদ্রতা দুর হবে।

তিনি আরো বলেন- ইসলামের নাম নিয়ে যারা জঙ্গিবাদ ও সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে তারা ইসলামের শক্র। এদেরকে চিহ্নিত করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি প্রদান করতে সর্বস্তরের মানুষের সহযোগীতা প্রয়োজন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল জাহির, আব্দুল মজিদ, খুশতেরা বেগম, ইউপি সদস্য কচির উদ্দিন কাঁচা মিয়া, শাহবাজ আহমদ, শাইস্তা মিয়া, শাহ নুর আলম,  ছইল মিয়া, মহিলা সদস্য রোমা বেগম, আঙ্গুরা বেগম, জাঙ্গাইল সরকারী প্রথমিক বিদ্যালয়েল প্রধান শিক্ষক জহুরা বেগম, ঘোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধন শিক্ষক সুষমা দেবী, মোল্লারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিকেতন দাস, নিমেষ চক্রবর্তী, মুরব্বি আব্দুল কাদির, যুবলীগ নেতা কয়েছ আহমদ, তাজ উদ্দিন প্রমুখ।

উল্লে­খ্,য তিনটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দুইশটি স্কুলব্যাগ প্রদান ও ৩৩টি সেলাই মেশিন বিতণ করা হয়। ধারাবাহিকভাবে প্রতিটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্কুলব্যাগ প্রদান করা হবে বলে জানানো হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট