সকল ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করতে হবে : প্রকৌশলী এজাজ

প্রকাশিত: ১২:৪৪ পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০১৬

জাতীয় শ্রমিকলীগ সিলেট জেলা সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ বলেছেন- বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে ও শেখ হাসিনার দূরদর্শী রাজনৈতিক চেতনায় উজ্জিবিত হয়ে রাজনীতি অঙ্গনকে আরো প্রসারিত করতে হবে।

স্বপ্নের সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হেেব। তিনি আরো বলেন, বর্তমান সময়ে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্রকারীরা সন্ত্রাসী ও জঙ্গিবাদের মতো ন্যাক্কারজনক কাজে লিপ্ত রয়েছে।

কিন্তু বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আওয়ামী শক্তির কাছে সকল পরাশক্তিকে অব্যশই মাথা নত করতে হবে। দেশের মাটিতে বঙ্গবন্ধু হত্যা মামলার বিচার হচ্ছে, যারা বিদেশে পালিয়ে রয়েছে তাদেরকে অচিরেই বিচারের আওতায় নিয়ে আসতে রাষ্ট্রীয় ও সরকারীভাবে সকল ধরণের পদক্ষেপ গ্রহণ করা হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদ অগ্রণী ব্যাংক সিলেট ইউনিট ও অগ্রণী ব্যাংক কর্মচারী সিবিএ এর যৌথ উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।

“যতকাল রবে পদ্মা যমুনা গৌরী মেঘনা বহমান, ততকাল রবে কীর্তি তোমার শেখ মুজিবুর রহমান” এই শ্লোগানকে সামনে রেখে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে শুক্রবার (২৬ আগস্ট) জাতির জনক বঙ্গবন্ধুর ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়।

বঙ্গবন্ধু পরিষদ অগ্রণী ব্যাংক সিলেট ইউনিটের সভাপতি সুশান্ত দেবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুবেল আহমদ এবং অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদ সিবিএ’র সাধারণ সম্পাদক আব্দুল মজিদের যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- অগ্রণী ব্যাংক আঞ্চলিক কার্যালয়ের ডিজিএম মো. আজিজুল হক, জাতীয় শ্রমিকলীগ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, সহ-সভাপতি আব্দুল জলিল, অগ্রণী ব্যাংক লি. জিন্দাবাজার শাখার সহকারী মহাব্যবস্থাপক আবুল মনছুর আহমদ, অগ্রণী ব্যাংক লি. বন্দরবাজার শাখার সহকারী মহাব্যবস্থাপক মো. আব্দুল লতিফ, বঙ্গবন্ধু পরিষদ রুপালী ব্যাংকের সভাপতি গোবিন্দু চন্দ্র পাল, বঙ্গবন্ধু পরিষদ জনতা ব্যাংকের সাধারণ সম্পাদক নীলমনি রঞ্জন দাস, অগ্রণী ব্যাংক সিলেট অফিসার সমিতির সভাপতি মো. ওলিউর রহমান, বঙ্গবন্ধু পরিষদ রুপালী ব্যাংকের কর্মকর্তা ও সাবেক ছাত্রলীগ নেতা নিশি মোহন নাথ, জনতা ব্যাংক স্বাধীনতা অফিসার পরিষদের সভাপতি আতিকুর রহমান, ব্যাংক ফেডারেশন সিলেটের সভাপতি মোফাস্সারুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দ আহমদ, আব্দুল্লা আল মামুন, দেলোয়ার হোসেন, সেলিম আহমদ, দিপক রঞ্জন সরকার, গিয়াস উদ্দিন, শামছুর রহমান, সুধাংশু রঞ্জন দাস, আদনান খান হেলাল, মীর ইয়াকুত আলী দুলাল, সমরেন্দ্র সিংহ, সানুর আলী, নিত্যানন্দ চন্দ, নুর এ আলম প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন লালদিঘীর পাড় কর্পোরেশন শাখার অফিসার মোশাররফ হোসেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট