সিলেটে সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী আহত

প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০১৬

সিলেট নগরীর লালদিঘীরপারে প্রতিপক্ষের হামলায় এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। এসময় হামলাকারীরা তার আইফোন, ডেবিড কার্ডসহ নগদ টাকা ছিনিয়ে নেয়। বৃহস্পতিবার বিকেল ৫টায় নগরীর লালদিঘিরপার নতুন মার্কেটে এ ঘটনা ঘটে। গুরুতর আহত ব্যবসায়ী আব্দুল মান্নানকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে বন্দরবাজার করিম উল­াহ মার্কেটের সামনে বেপরোয়া মোটর বাইক চালানো নিয়ে প্রতিবেশী দোকানের ম্যানেজারের সাথে বাকবিতন্ডা হয় ব্যবসায়ী আব্দুল মান্নানের। এর জের ধরে নগরীর লালদিঘীরপারস্থ মেসার্স এমএ আজিজের ম্যানেজার জুবের, কর্মচারী রাজু ও মুমিনসহ কয়েকজন লালদিঘীরপারে গিয়ে ব্যবসায়ী আব্দুল মানানের উপর হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আব্দুল মান্নানকে গুরুতর আহত করে এবং তার নগদ ৬৩ হাজার টাকা, আইফোন ও ব্যাংকের ডেবিড কার্ড ছিনিয়ে নেয়। খবর পেয়ে বন্দরবাজার ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ব্যবসায়ী আব্দুল মামন্নানকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরন করে। আব্দুল মান্নান বর্তমানে ওই হাসপাতালের ৩য় তলার ৯নং ওয়ার্ডে চিকিৎসাধীন। শুক্রবার বিকেল ৪টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
ঘটনার সত্যতা জানতে শুক্রবার বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফয়েজের সাথে বার বার মোবাইল ফোনে যোগযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট