ভারতে খেলতে গেলেন সিলেটের ফুটবলার হামিদ-রাসেল

প্রকাশিত: ১২:১৫ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৬

বাংলাদেশের একটি দলের হয়ে ভারতে ফুটবল টুর্ণামেন্টে খেলতে গেলেন সিলেটের গোলরক্ষক হামিদুর রহমান হামিদ ও স্ট্রাইকার মহিউদ্দীন রাসেল।

সোমবার সন্ধ্যায় বাংলাদেশের বেনাপোল হয়ে তারা দলের সাথে ভারতে যান। ভারতের শিলিগুড়িতে আয়োজিত যুব শক্তি ফুটবল টুর্নামেন্টে বাংলাদেশ থেকে অংশ নিচ্ছে বসুন্ধরা কিংস। যুব শক্তি ফুটবল টুর্ণামেন্ট ভারতের শীর্ষসারির একটি জনপ্রিয় ফুটবল টুর্ণামেন্ট।

বসুন্ধরা কিংসের হয়েই খেলবেন সিলেটের রাসেল ও হামিদ। দলের সঙ্গে ২৪ জন খেলোয়াড়, কোচ কর্মকর্তা ৬ জন মিলিয়ে ৩০ জনের প্রতিনিধি দলটি আজ রাতে ভারতের যাবে। দুই সপ্তাহ পর আগামি ৪ সেপ্টেম্বর দেশে ফেরার কথা রয়েছে ফুটবল দলটির।

আম্বরখানার বাসিন্দা রাসেল ঘরোয়া ফুটবল ব্রাদার্স ইউনিয়নের হয়ে খেলছেন। গোলাপগঞ্জের বাঘা এলাকার হামিদ বর্তমানে উপশহরে থাকেন। তিনি সিলেট জেলা দলসহ বিভিন্ন ক্লাবে খেলেছেন।

ফুটবলার হামিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, বসন্ধুরার হয়ে খেলবো আমরা সিলেটের দু’জন। টুর্ণামেন্টটি ভারতের খুবই জনপ্রিয়।

হামিদ বলেন, সিলেটে বিভাগীয় কমিশনার কাপ শুরু হচ্ছে। আমার ইচ্ছে ছিলো সিলেট জেলা দলের হয়ে খেলবো। কিন্তুু আগ থেকে বসন্ধুরা কিংস আমাকে নিশ্চিত করায় সিলেট জেলার হয়ে খেলতে পারছি না। এজন্য খুব কষ্টই হচ্ছে। তবে আশা করবো আমাদের সিলেট চ্যাম্পিয়ন। আমরাও ভারত থেকে ট্রফি নিয়ে ফিরতে চাই।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট