কানাডা বিএনপির প্রস্তুতিমূলক কর্মীসভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০১৬

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন্ন কানাডা সফরের সময় তাকে প্রতিরোধ করা হবে বলে ঘোষণা দিয়েছে কানাডা বিএনপি।

রবিবার মন্ট্রিয়েলের একটি রেস্টুরেন্টে শেখ হাসিনার কানাডা সফরের প্রতিবাদ কর্মসূচির প্রস্তুতিমূলক কর্মীসভায় কানাডা বিএনপির সভাপতি ফয়সাল আহমদ চৌধুরী এ ঘোষণা দেন।

তিনি বিএনপি ছাড়াও সকল বাংলাদেশি কানাডিয়ানদের ঐক্যবদ্ধভাবে ওই কর্মসূচিতে অংশ নেয়ার আহ্বান জানান।

ফয়সাল আহমদ চৌধুরী বলেন, অবৈধ হাসিনা সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য দেশে রাষ্টীয় সন্ত্রাস কায়েম করেছে। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে অবৈধভাবে সাজা দিয়েছে। সাবেক প্রধানমন্ত্রী  বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে মাইনাস করার চেষ্টা করা হচ্ছে। হাজার হাজার নেতাকর্মীদেরকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে রাখা হয়েছে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কানাডা বিএনপির সিনিয়র  সহ সভাপতি আরমান মিয়া মাস্টার ,মন্ট্রিয়াল বিএনপির সভাপতি কামরুল ইসলাম, কুইবেক বিএনপির সভাপতি   শাহজাহান শামীম,সাংগঠনিক সম্পাদক নাসিম আহমদ ,প্রচার সম্পাদক তোফায়েল মোর্শেদ,আলী আজম ,সোহেল রানা, এজাজ সুমন, মুজিবুল হক,সুমন শিকদার,দেলোয়ার হোসেন, মোশারেফ হোসেন, আবুল কাশেম,নজরুল ইসলাম,পেয়ার আহমেদ প্রমুখ।

সভা শেষে সাবেক মন্ত্রী ফজলুর রহমান পটল,কানাডা বিএনপির নেতা আলী মোতাহার চৌধুরী ও কানাডা  বিএনপির সহসভাপতি এজাজ আক্তার তৌফিকের বড় ভাই এর ইন্তেকালে এবং দেশনেত্রী  বেগম খালেদা জিয়া, তারেক রহমানেরের সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট