সন্ত্রাস ও জঙ্গিবাদের জন্মদাতা আ.লীগ : আলাল

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৬

আওয়ামী লীগ সন্ত্রাস ও জঙ্গিবাদের জন্মদাতা বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। তিনি বলেন, জঙ্গিবাদ আওয়ামী লীগের হাতেই সৃষ্টি। তারা এদের লালন পালন করে।

শনিবার বেলা সোয়া ১১টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আলাল বলেন,বিএনপি গণতন্ত্র পুনরুদ্ধারকারী রাজনৈতিক দল। বাকশালের রাজনীতি থেকে আওয়ামী লীগকে পুনর্জন্ম দিয়েছে বিএনপি। কাজেই তাদের জিয়াউর রহমান ও বিএনপির প্রতি কৃতজ্ঞতা ও সম্মান দেখানো উচিত।

তিনি অভিযোগ করে বলেন, প্রতিবছরের মতো এবারো হজ প্রক্রিয়ায় অনিয়ম দুর্নীতি ও অব্যবস্থাপনা চরমপর্যায়ে পৌঁছেছে। সরকারের ভাষ্য মতে,১৫টি হজ ফ্লাইট ইতোমধ্যে বাতিল হয়ে যাওয়ায় ৭ হাজার হজ্বযাত্রীর হজে যাওয়া অনিশ্চিত হয়ে পড়েছে।

গ্যাসের মূল্য বৃদ্ধির প্রসঙ্গ টেনে তিনি বলেন, হুট করে গ্যাসের মূল্য বৃদ্ধি করা হলে জনগণ মানবে না। বিএনপিও এ সিদ্ধান্ত কখনো মেনে নেবে না।

তিনি বলেন,বেগম খালেদা জিয়ার জাতীয় ঐক্যের ডাকের বদলে আওয়ামী লীগ জাতিকে বিভক্ত করে বেশি সময় ক্ষমতায় থাকার প্রচেষ্টায় লিপ্ত রয়েছে।

কালো কোট ছেড়ে সত্য ও পরিচ্ছন্ন ইতিহাসের দিকে নজর দিতে আওয়ামী লীগের নেতাদের প্রতি এসময় আহ্বান জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব হারুন অর রশিদ,সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী,আইন বিষয়ক সম্পাদক সানা উল্লাহ মিয়া,সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল,সহ দপ্তর সম্পাদক মুনির হোসেন,বেলাল আহমেদ প্রমুখ।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট