বিশ্বনাথের বিদ্যুতায়নের উদ্বোধনে লুৎফুর রহমান

প্রকাশিত: ২:১৬ পূর্বাহ্ণ, আগস্ট ২০, ২০১৬

সিলেট জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান বলেছেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সামরিক আইনের বিরুদ্ধে আন্দোলন করে আমরা গণতন্ত্র পেয়েছি। বিএনপি সব সময় দেশের অশান্তি চেয়েছিল। আর আওয়ামী লীগ চায় দেশের শান্তি। আর এজন্য উন্নয়নই হচ্ছে আওয়ামী লীগের সরকারের মূল লক্ষ্য। তিনি আরো বলেন, এলাকার সর্বস্থরের মানুষের জন্য জেলা পরিষদ অফিস সব খোলা থাকবে।

তিনি শুক্রবার বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার কজাকাবাদ গ্রামে বিদ্যুতায়ন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, স্বাধীন বাংলাদেশকে বিশ্বাস করলে বঙ্গবন্ধুকে বিশ্বাস করতে হবে। বঙ্গবন্ধুকে স্বীকার করতে হলে আওয়ামী লীগ হতে হবে না। বঙ্গবন্ধু শুধু আওয়ামী লীগের নন, তিনি বাংলাদেশের ও বাঙ্গালীর।

কজাকাবাদ গ্রামের মুরব্বী হাজী আবুল মনসুরের সভাপতিত্বে এবং জাতীয় পার্টি নেতা আজম খান ও নজরুল ইসলাম বকুলের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পল্লী বিদ্যুৎ সমিতি বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম কমলেশ চন্দ্র বর্মন, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ছয়ফুল হক, দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মুকিদ, চান্দভরাং উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মুমিন মামুন, পপুলার লাইফ ইন্স্যুরেন্স সিলেটের নির্বাহী পরিচালক গোলাম মোস্তফা, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক একেএম দুলাল, জয়নাল আবেদীন, ফিরোজ আলী, জাপা নেতা আজাদ মিয়া, মারুফ মিয়া, ছাত্র সমাজ নেতা সায়েম শিকদার। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ আব্দুল জলিল।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট