জঙ্গি ও সন্ত্রাসবাদ প্রতিরোধে কিন্ডারগার্টেন ঐক্য পরিষদের মানববন্ধন

প্রকাশিত: ১:২৯ পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০১৬

বাংলাদেশ কিন্ডারগার্টেন ঐক্য পরিষদের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সন্ত্রাস ও জঙ্গিবাদের তৎপরতার বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল ফাউন্ডেশন।

বুধবার সিলেট নগরীর শাহী ঈদগাহ পয়েন্টে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

সিলেট বিভাগীয় কমিটির সভাপতি এভারগ্রীন একাডেমীর অধ্যক্ষ লতিফা বেগম এর সভাপতিত্বে ও পরিষদের সাধারণ সম্পাদক সিলেট ইসলামী একাডেমীর অধ্যক্ষ আলহাজ্ব মুহাম্মদ আব্দুল হান্নানের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন শাহী ঈদগাহ এলাকার সমাজ সেবক এডভোকেট কুতুব উদ্দিন, সিলেট ইসলামী একাডেমীর টিচার্স ইনচার্জ মাওলানা মুহাম্মদ এনামুল হক, শিক্ষিকা সুলতানা আক্তার, মোবালেগ হোসেন মোবারক, আব্দুল মুনিম, এমদাদুল হক খাঁন, রুহুল আমিন রাসেল, শোয়েবুর রহমান সুজন, রুজিনা বেগম, এভারগ্রীন একাডেমীর শিক্ষক আব্দুল্লাহ আল মাসুদ, রহিমা খাতুন, বিনা বানী দে, সাহেদা আক্তার মমি, রূপা রানী দাস, ফতজিরা বেগম, সুমীনা পারভিন ডলী, সুফিয়া খাতুন, ইকরা আল মাদানীয়ার পক্ষ থেকে মাওলানা আলী খান, দিলওয়ার হাসান রাসেল, মো. শাবাজ আহমদ, মাও. লুৎফুর রহমান, গ্রীন ফেয়ার একাডেমীর সহকারী শিক্ষক মাফতাব উদ্দিন প্রমুখ।

মানবনন্ধনে বক্তারা বলেন, দেশব্যাপী সন্ত্রাস ও জঙ্গিবাদের আতঙ্ক ছড়িয়ে আছে। ধর্মের নামে স্বার্থান্বেষী মহল জঙ্গিবাদ সৃষ্টি করে শান্তির ধর্ম ইসলামকে কলুষিত করছে। ইসলাম ধর্ম জঙ্গিবাদকে সমর্থন করে না। তাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

বক্তারা স্কুল, কলেজ-মাদ্রাসার সকল শিক্ষক ও অভিভাবককে তাদের সন্তানের ব্যাপারে সজাগ থেকে জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট