সিলেট জেলা দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা মোজাহিদ চৌধুরীর বাসায় দুর্ধর্ষ ডাকাতি

প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০১৬

আব্দুল করিম হিরা নামে একজন আটক

আব্দুস সাহিদ ।। সিলেট সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়নের আওতাধীন বিআইডিসি আল বারাকা আবাসিক এলাকার মোঃ মোজাহিদ উদ্দিন চৌধুরীর বাসায় দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা এ সময় বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্নালংকারসহ ২ লক্ষাধিক টাকার সম্পদ লুট করে নিয়ে যায়।  মোঃ মোজাহিদ উদ্দিন চৌধুরী সিলেট জেলা দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা । পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ১ জনকে আটক করেছে। আটককৃত সন্দেহভাজনের নাম আব্দুল করিম হিরা ।

শাহপরান (রঃ) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) জালাল মুন্সি জানান, বুধবার রাতের প্রথম প্রহরে কয়েকজনের সশস্ত্র ডাকাত দল সিলেট জেলা দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা মোঃ মোজাহিদ উদ্দিন চৌধুরীর বাসার জানালার গ্রিল কেটে বাসায় প্রবেশ করে তাকে জিম্মি করে ফেলে।

পরে তারা ঘরে ঢুকে বাসার লোকজনকে  মারধর করে, এসময় পাশের রুমে থাকা মোজাহিদ উদ্দিন চৌধুরী এগিয়ে আসলে ডাকাতদের সাথে দস্তাদস্তির একপর্যায় ডাকাতদের সাথে নিয়ে আসা বিষাক্ত স্প্রে নিক্ষেপ করলে তিনি অজ্ঞান হয়ে পড়েন ।

এ সময় আলমারি খুলে স্বর্নালংকার ও  নগদ লক্ষাধিক টাকা লুট করে পালিয়ে যায় ডাকাতরা।

ওসি আরও জানান, তিনি নিজে ঘটনাস্থলে আছেন। ডাকাতদের ধরতে অভিযান শুরু করা হয়েছে । ইতিমধ্যে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এদিকে আত্মীয় সূত্রে জানাগেছে ডাকাতের বিশাক্ত স্প্রেতে অজ্ঞান সিলেট জেলা দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা মোঃ মোজাহিদ উদ্দিন চৌধুরীর বর্তমান অবস্থা আশঙ্কাজনক । তিনি এখন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ।

এব্যাপারে ভাগনা সাব্বির আহমদের সাথে কথা বললে তিনি জানান কি পর্যন্ত মালামাল ও টাকা খুয়া গেছে বিস্তারিত জানতে হলে বাসার অভিবাবক মোজাহিদ উদ্দিন চৌধুরীর জ্ঞান ফিরা পর্যন্ত অপেক্ষা করতে হবে ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট