সিলেটে ২২ আগস্ট থেকে বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট

প্রকাশিত: ১২:৫৫ পূর্বাহ্ণ, আগস্ট ১৭, ২০১৬

সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে আগামী ২২ শে আগস্ট সোমবার মাঠে গড়াতে যাচ্ছে ‘দ্বিতীয় বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট’-২০১৬। এ আয়োজনকে সফল করার জন্য বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে মঙ্গলবার দুপুর ১টায় এক সংবাদ সম্মেলন সিলেট জেলা ক্রীড়া সংস্থার ক্রীড়া ভবনে অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। লিখিত বক্তব্যে তিনি বলেন- পড়াশুনার পাশাপাশি যুব সমাজ খেলাধুলায় মনোনিবেশ থাকলে জঙ্গিবাদ, মাদক এবং সন্ত্রাসবাদ থেকে দূরে থাকবে। মোট ৮টি দলের অংশগ্রহণে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। যার প্রাথমিক বাজেট ধরা হয়েছে ১১ লক্ষ টাকা।

সিলেট বিভাগের ৪টি জেলা সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ, মৌলভিবাজার ছাড়াও এ টুর্নামেন্টে অংশ নিচ্ছে নরসিংদি, ব্রাহ্মনবাড়িয়া, কুমিল্লা, নারায়নগঞ্জ।

২২ আগস্ট সোমবার সন্ধ্যা ৭টায় সুনামগঞ্জ এবং  ব্রাহ্মনবাড়িয়ার ম্যাচ দিয়ে মাঠে গড়াবে এ টুর্নামেন্ট। ৩০ তারিখ ফাইনাল খেলার মধ্য দিয়ে শেষ হবে ১ সপ্তাহ ব্যাপী এ ফুটবল যজ্ঞ।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন- অতিরিক্ত বিভাগীয় কমিশনার আজম খান। তিনি টুর্নামেন্টকে সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

এছাড়া সংবাদ সম্মেলনে স্পন্সর প্রতিষ্ঠান প্রাণ আর এফএল এবং কো-স্পন্সর সিলেট গ্যাস ফিল্ড এবং সিলেট জেলা ক্রীড়া সংস্থা এবং বিভাগীয় ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ ও উপস্থিত ছিলেন। প্রতিটি খেলা নকআউট পদ্ধতিতে হবে।

টুর্নামেন্টের ফিকশ্চার

১ম রাউন্ড
    তারিখ           সময়           দলের নাম
২২.০৮.২০১৬ সন্ধ্যা ৭টা      সুনামগজ্ঞ  বনাম ব্রাহ্মনবাড়িয়া  ক

২৩.০৮.২০১৬ বিকেল ৪টা    হবিগঞ্জ    বনাম কুমিল্লা            খ

২৪.০৮.২০১৬ বিকেল ৪টা    সিলেট     বনাম মৌলভিবাজার  গ

২৫.০৮.২০১৬ বিকেল ৪টা    নারায়নগঞ্জ বনাম নরসিংদি        ঘ

সেমিফাইনাল

২৭.০৮.২০১৬ বিকেল ৪টা    ক বিজয়ী  বনাম গ বিজয়ী       সুরমা

২৮.০৮.২০১৬ বিকেল ৪টা    খ বিজয়ী  বনাম ঘ বিজয়ী      কুশিয়ারা

ফাইনাল

৩০.০৮.২০১৬ সন্ধ্যা ৭টা      সুরমা বিজয়ী বনাম কুশিয়ারা বিজয়ী

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট