বঙ্গবন্ধু দিনে দিনে আরও নতুন রূপে উম্মোচিত হচ্ছেন : আশফাক আহমদ

প্রকাশিত: ১:৩৭ পূর্বাহ্ণ, আগস্ট ১৬, ২০১৬

শোক দিবসে খাদিমপাড়া ইউনিয়নের রক্তদান কর্মসূচী, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

সিলেট সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়নে নানা আয়োজনের মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪১তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০১৬ উদযাপন উপলক্ষে ১৫ আগস্ট ২০১৬, ৪নং খাদিমপাড়া ইউনিয়নে গতকাল মঙ্গলবার স্বেচ্ছায় রক্তদান ও নিরাপদ রক্তদান (ব্লাড ডোনেশন ক্যাম্প) কর্মসূচী পালন করা হয়েছে । আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । ৪নং খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদের সভাপতিত্বে ও ইউপি সচিব আব্দুল খালিকের পরিচালনায়,

প্রধান অতিথি সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ বলেন, বাঙালিত্ববোধ ও মানুষের প্রতি ভালবাসাই বঙ্গবন্ধুকে মহান নেতায় পরিণত করেছে। তাই বঙ্গবন্ধু আজও বেঁচে আছেন লাখো-কোটি বাঙালির মনে।

আলহাজ্ব আশফাক আহমদ বঙ্গবন্ধু’র স্মৃতিচারণ করতে গিয়ে বলেন বঙ্গবন্ধু বিশ্বাস করতেন সমাজের পরিবর্তন করতে হলে মানুষকে সাথে নিয়ে এগিয়ে যেতে হবে। তাই সাধারণ মানুষের প্রতি ছিল তার অগাধ বিশ্বাস, ভালবাসা আর মমত্ববোধ। মানুষের মধ্যে তিনি উঁচু-নিচু ভেদাভেদ করতেন না। যেকোন মানুষ তার কাছে এলে তার কথা মনযোগ সহকারে শুনতেন ।

তিনি বলেন, বঙ্গবন্ধু সম্পর্কে আজ অনেক অজানা তথ্য দেশের ভেতর ও আন্তর্জাতিক পর্যায় থেকে বেরিয়ে আসছে। ফলে মানুষের মাঝে বঙ্গবন্ধু দিনে দিনে আরও নতুন রূপে উম্মোচিত হচ্ছেন।

সভাপতির বক্তব্যে ৪নং খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ বলেন ইসলাম সন্ত্রাস ও জঙ্গিবাদকে সমর্থন করে না। এজন্য তিনি ইসলামের প্রকৃত জ্ঞান অর্জনের জন্য শিক্ষার্থীসহ সকলের প্রতি আহবান জানান।

কর্মসূচীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেলোয়ার আহমদ, কবির আহমদ, বদরুল ইসলাম আজাদ, শেখ মছব্বির, আব্দুল আজিজ।

এছাড়াও উপস্থিত ছিলেন জমির আহমদ, ছাব্বির চৌধুরী, নিজামুদ্দিন, সালাম আহমদ, সোলেমান আহমদ, সামাদ আহমদ, নজরুল ইসলাম, যুবলীগ নেতা তুহিন আহমদ, শাহীন আহমদ, সুহেল আহমদ, ফরিদ আহমদ, বাদশাহ মিয়া, আব্দুলাহ আল মামুন, ইউনুস, মুজিবুর রহমান, শহীদ আহমদ, লিটন আহমদ, আব্দুর রহমান, জাকির আহমদ, ছাত্রলীল নেতা জাহাঙ্গির, রতন, রুবেল আহমদ, ইকরামূল করিম, জাহিদুল ইসলাম প্রমুখ।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট