দক্ষিণ সুরমার পারাইরচকে সড়ক দুর্ঘটনায় তালামীয নেতা নিহত

প্রকাশিত: ২:২০ পূর্বাহ্ণ, আগস্ট ১৬, ২০১৬

সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পারাইরচক নামক স্থানে অটোরিক্সা (সিএনজি)র সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এসময় সড়ক দুর্ঘটনা আরো ৩ যাত্রী আহত হন। ঘটনাটি ঘটেছে গতকাল ১৫ আগস্ট সোমবার বিকেল ৩টায়। নিহত ব্যক্তি হচ্ছেন মোটর সাইকেল চালক দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের আব্দুল কাদির এর ছেলে ও সিলাম ইউনিয়ন তালামীযের সহ-সভাপতি হাফিজ আলাল উদ্দিন (২১)। গুরুতর আহত মোগলাবাজার ইউনিয়ন তালামীযের প্রচার সম্পাদক হাফিজ কামরান আহমদ। সে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। বর্তমানে তার অবস্থা আশংকাজনক।
জানা যায়, দক্ষিণ সুরমার নৈইখাই গ্রাম থেকে বরযাত্রীর হিসেবে হাফিজ আলাল উদ্দিন ও হাফিজ কামরান আহমদ মোটর সাইকেল যোগ সিলেট নগরীতে যাওয়ার পথে সিলেট থেকে ছেড়ে আসা একটি অটোরিক্সা (সিএনজি)র সাথে পারাইরচক নামক স্থানে মুখোমোখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে মোটর সাইকেল চালক আলাল উদ্দিন ও কামরান গুরুতর আহত হন এবং সিএনজি’র দু’যাত্রী সামান্য আহত হন। আহত আলাল ও কামরানকে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার আলালকে মৃত্যু ঘোষণা করে।
সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে কেন্দ্রীয় তালামীযের সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান ও সহ সাধারণ সম্পাদক দুলাল আহমদ এবং দক্ষিণ সুরমা উপজেলা তালামীযের সভাপতি এ.এইচ.এম খালেদ আহমদ, সাধারণ সম্পাদক আলাউদ্দিন পাশা ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট