রাজধানীর সাততলা ভবন থেকে দুই ভাইবোনের লাশ, মা নিখোঁজ

প্রকাশিত: ৩:১০ পূর্বাহ্ণ, আগস্ট ১৩, ২০১৬

রাজধানীর উত্তর বাসাবোর বউবাজার এলাকায় সাততলা একটি বাড়ির দুই রুম থেকে মাশরাফি বিন মাহবুব আবরার (৭) ও হুমায়রা বিনতে মাহবুব তাকিয়া (৬) নামে ভাইবোনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে মা তানজির রহমান নিখোঁজ রয়েছে।

শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে ওই বাড়ির দুই ঘরে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়।

বাবা মাহবুবুর রহমান ঢাকা ওয়াসার কর্মকর্তা। তাদের গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগর এলাকায়।

ডিএমপির অতিরিক্ত কমিশনার শেখ মো. মারুফ হাসান সাংবাদিকদের বলেন, ওই দুই শিশুর বাবা মাহবুবুর রহমান এশার নামাজ পড়তে বাইরে বের হয়েছিলেন। নামাজ শেষে বাড়িতে ফিরে শোয়ার ঘরে ছেলে মাশরাফি বিন মাহবুব আবরারের এবং অপর ঘরে মেয়ে হুমায়রা বিনতে মাহবুব তাকিয়ার লাশ দেখতে পেয়ে চিকিৎকার দেন । এসময় প্রতিবেশীরা ছুঁটে আসেন। কিন্তু এসময় তারা সন্তানের মা তানজির রহমানকে বাসায় পাননি। এরপর তারা পুলিশকে বিষয়টি অবহিত করেন।

পুলিশ কর্মকর্তা শেখ মো. মারুফ হাসান আরো বলেন, পুলিশ ধারণা করছে, শিশু দুটির হত্যার সঙ্গে মা জড়িত থাকতে পারেন। হত্যার সঙ্গে একাধিক ব্যক্তি জড়িত কি না তাও খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে। তাদের পারিবারিক ও পারিপার্শ্বিক অবস্থা খতিয়ে দেখা হচ্ছে। ডিবি, সিআইডি ঘটনা তদন্ত করছে।

মাহবুবুর রহমানের বড় বোন লায়লা নুর দাবি করেন, তানজির রহমান মানসিক ভারসাম্যহীন। আট বছর আগে তার ভাইয়ের বিয়ে হয়। বিয়ের পর তারা বুঝতে পারেন যে তিনি (তানজির রহমান) মানসিক ভারসাম্যহীন। তার মানিসক রোগের চিকিৎসা চলছিল।

তাৎক্ষণিকভাবে এছাড়া বিস্তারিত কিছু জানা যায়নি।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট