‘সৎ ও নিষ্ঠার সাথে ইউনিয়নবাসীর কাঙ্খিত উন্নয়ন জনপ্রতিনিধিদের আমানত’

প্রকাশিত: ২:১৮ পূর্বাহ্ণ, আগস্ট ১২, ২০১৬

সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বলেছেন- ইউপি চেয়ারম্যান ও মেম্বারগন জনগনের পছন্দের প্রতিনিধি। তারা একদিকে সরকারের কাছে জনগণের প্রতিনিধিত্ব করবেন। আবার অন্যদিকে জনগনের কাছে সরকারেরও প্রতিনিধত্ব করবেন।

এলাকার সাধারণ মানুষ বুকভরা আশা আকাংখা নিয়ে তাদের নির্বাচিত করেছেন। তাই সৎ ও নিষ্টার সাথে ইউনিয়নবাসীর কাংখিত উন্নয়ন জনপ্রতিনিধিদের কাছে একটি মূল্যবান আমানত। জনপ্রতিনিধিরা এ পবিত্র আমানত যথাযথভাবে রক্ষা করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি আরো বলেন- বর্তমান শেখ হাসিনা সরকার দেশের উন্নয়নে যখন পা বাড়াচ্ছে ঠিক তখনই জঙ্গি-সন্ত্রাসীরা দেশের অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে একের পর এক সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তাই তাদেরকে প্রতিরোধ করতে সর্বস্থরের মানুষ আজ মাঠে নেমেছে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গি সন্ত্রাসীদের প্রতিহত করার আহবান জানান।

বৃহস্পতিবার (১১ আগস্ট) উপজেলার ৪নং সাঁতবাক ইউপি কমপ্লেক্স মাঠে চেয়ারম্যান ও মেম্বারদের দায়িত্বগ্রহণ ও জঙ্গি-সন্ত্রাস এবং নাশকতার বিরুদ্ধে গণপ্রতিরোধ ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

কানাইঘাট উপজেলা নির্বাহী অফিসার তারেক মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে ও ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ পলাশের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য সৈয়দা জৈবুন্নেছা হক, যুগ্ম সচিব মতিউর রহমান, পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান, ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মোর্শেদ আহমদ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবজিৎ সিংহ, এলজিইডির নির্বাহী প্রকৌশলী স্বপন কান্তি পাল, নির্বাহী প্রকৌশলী সিরাজুল ইসলাম, নজরুল ইসলাম, প্রনজিত কুমার দেব, এড. নাসির উদ্দিন, জগলু চৌধুরী, কবির উদ্দিন, কানাইঘাট উপজেলা চেয়ারম্যান আশিক উদ্দিন,  কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের আহবায়ক লুৎফুর রহমান, দিলীপ চন্দ্র সরকার, ডা. আরমান আহমদ শিপলু, জেলা ছাত্রলীগের সহ সভাপতি এম নিজাম উদ্দিন প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট