খাদিমপাড়ায় চা বাগানের গাছ চোর চক্রের বলি হয়ে প্রাণ গেল কিশোরের

প্রকাশিত: ১:৩৩ পূর্বাহ্ণ, আগস্ট ১১, ২০১৬

সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের ছড়া গাং চা-বাগান এলাকায় রাতের আঁধারে চোর চক্রের বাগানের গাছ চুরির সময় গাছ পড়ে শিপলু (১৫) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত শিপলুর লাশ উদ্ধার করে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে ছড়াগাং রাবার বাগান প্রজেক্ট  এলাকায় সরকারি খাস জমি দখল করার জন্য গাছ কাটা শুরু করলে ঐ সময় পাশ্ববর্তী একটি টয়লটে থাকা কিশোর শিপলুর উপর গাছ পড়লে তার মৃত্যু হয়।
নিহত শিপলুর মামা শরিফুল ইসলাম শরিফ অভিযোগ করে বলেন, “এটা দুর্ঘটনা নয়, হত্যা। আমার ভাগ্নেকে হত্যা করা হয়েছে।” তিনি বলেন,”তাজুল ইসলাম তাজ, আফসর আহমেদ, ছাদ উদ্দিন,  রহিম মিয়া ওই এলাকার গাছ চুরি করে কেটে নিয়ে ভূমি দখল করে আসছে। কাল রাতেও এরাই গাছ চুরি করে কাটছিল তখন আমার ভাগ্নের উপর গাছ পড়ে। আমরা শাহপরান থানায় হত্যা মামলা দায়েরের করতে চাইলে পুলিশ দুর্বল মামলা দিয়ে ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করছে।”
এ ব্যাপারে জানতে চেয়ে শাহপরান থানায় বারবার যোগাযোগ করা হলেও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি ফোন রিসিভ করেননি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট