রিজভীর আশ্বাসে পদ না পাওয়া নেতাদের সংবাদ সম্মেলন স্থগিত

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০১৬

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের আশ্বাসে বিএনপির সহযোগী সংগঠন ঐক্য পরিষদের পূর্ব ঘোষিত সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে।

গত ৬ আগষ্ট বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপির যে পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করেছে তাতে সহযোগী সংগঠনগুলোকে কোনো মূল্যায় করা হয়নি এই অভিযোগ তুলে সোমবার জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে বিএনপির ২৫টি সহযোগী সংগঠন।

সংবাদ সম্মলনের সব আয়োজন চলছিল এমন অবস্থায় বিএনপির সিনিয়র যুগ্ম- মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের পক্ষ থেকে বিএনপির নবগঠিত নির্বাহী কমিটির সহ-যুব বিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ এবং সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাদের গণি চৌধুরী তাদের দাবি বিবেচনা করার আশ্বাস দিলে তারা সংবাদ সম্মেলনটি স্থগিত করে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সংগঠনের সহ-সভাপতি জাতীয়তাবাদী কর্মজীবী দলের সভাপতি হাজী লিটন, জিয়া নাগরিক ফোরামের সভাপতি মিয়া মোহম্মাদ আনোয়ার, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দালনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হুমায়ূন বেপারী প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট