লন্ডন যুবলীগ নেতা শাহাজানকে ওসমানী বিমান বন্দরে মহানগর যুবলীগের অভিনন্দন

প্রকাশিত: ৮:৪০ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০১৬

নর্থ ওয়েষ্ট যুবলীগের সাধারণ সম্পাদক সাবেক যুবলীগ নেতা ইরফাত আহমদ শাহজাহানকে শনিবার (৬ আগস্ট) সকাল ১০টায় সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে শুভেচ্ছা ও অভিনন্দন প্রদান করা হয়।

যুবলীগ নেতা আনিছুজ্জামান আনিছের সভাপতিত্বে ও মহানগর যুবলীগের সদস্য জাকিরুল আলম জাকিরের পরিচালনায় শুভেচ্ছা পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি বলেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালি জাতির গর্ব, অহংকার। ১৫ আগষ্ট স্বপরিবারে তাকে হত্যা করা হয়। বাঙালি জাতি এরকম নিশংসতা কখনো ভুলবেনা।

এই শোককে শক্তিতে রূপান্তরিত করে যুবলীগের সকল নেতাকর্মীকে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। ইসলামের দোহাই দিয়ে যারা তরুণ সমাজকে বিপদের দিকে ঠেলে দিচ্ছে তারা দেশ ও জাতির শত্রু। তাদের ঠাঁই বাংলার মাটিতে হবে না। সম্মিলিতভাবে সচেনতার মাধ্যমে জঙ্গিবাদকে দেশ থেকে প্রতিহত করা সম্ভব।

এসময় আরো উপস্থিত ছিলেন- বেলাল খান, রিমন আহমদ রুবেল, হোসেন আহমদ বাবু, ইমামুর রহমান লিটন, লাহিন আহমদ, আনিছুর রহমান তিতাস, কালিন্স সিংহ, ছালেহ আহমদ লিমন, কয়েছ আহমদ, নুর মো. বাবু, আব্দুল হক, সাইদুর, আনছার, মোনায়েম, আবুল কাসেম, আকবর হোসেন, আফজল হোসেন, আকতার হোসেন, দিদারুল আলম, ইমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, রিমু খান, আরিফ চৌধুরী, সিব্বির আহমদ, এ সেবুল আহমদ সাগর, সুমেল আহমদ, রুম্মান আহমদ, ইফতেখার হোসেন সুহেল, আবির হাসান রানা, কাওছার আহমদ, জামিল আহমদ, বিদুৎ দাস, ওমর ফারুক, সোহাগ আহমদ, বিজয় চন্দ্র দাস, বাপ্পী দাস, সেলিম আহমদ, এনায়েত আহমদ, ইমরান হোসেন, আব্দুল আহাদ, আদিল ইসলাম, ফয়ছল আহমদ প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট