বাল্য বিয়ে রোধ ও মাদক মুক্ত সমাজ গঠনে যুব সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে : ইউএনও সালাহ উদ্দিন

প্রকাশিত: ১২:৪৯ পূর্বাহ্ণ, আগস্ট ৬, ২০১৬

কে.এম.লিমন,গোয়াইনঘাট থেকে : গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার মোঃ সালাহ উদ্দিন বলেছেন বাল্য বিয়ে রোধ ও মাদক মুক্ত সমাজ গঠনে যুব সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
তিনি বলেন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি প্রত্যক এলাকার যুব সমাজ সোচ্চার থাকলে সমাজ থেকে মাদক সহ সকল প্রকার অপরাধ প্রবনতা হ্রাস পাবে। বাল্য বিয়ে একটি সামাজিক ব্যাধি। তাই তিনি বাল্য বিয়ে প্রতিরোধ করতে যুব সমাজকে আরো সচেতন হওয়ার আহŸান জানান। তিনি গতকাল শুক্রবার বিকেলে উপজেলার পূর্ব জাফলংয়ে সামাজিক সংগঠন মোহাম্মদপুর মিতালী সবুজ সংঘ কর্তৃক আয়োজিত শিক্ষক, সাংবাদিক ও গুণীজনদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মিতালী সবুজ সংঘের কার্য্যালয়ে সংগঠনের সভাপতি হোসাইন ইসহাক’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল হোসাইন নাজিম এর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ করিম মাহমুদ লিমন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ দেলওয়ার হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আজহারুল কবির, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, সমাজ সেবা কর্মকর্তা এ কে আজাদ ভূইয়া, উপজেলা লেডিস ক্লাবের সভা নেত্রী মিসেস সালেহা শারমীন, গোয়াইনঘাট উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মিনহাজ উদ্দিন, সাধারণ সম্পাদক জাকির হোসেন, স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাদির, গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহেল আহমেদ প্রমূখ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন সুরুজ, শিক্ষক মাহফুজুর রহমান, সংবাদকর্মী ইলিয়াছ আকরাম, মনসুর আলম, মিনহাজ মির্জা, ব্যবসায়ী হানিফ মিয়া, আব্দুল সাত্তার, আব্দুল আজিজ, আলাল আহমদ প্রমুখ। পরে অতিথিরা সংবর্ধিতদের মধ্যে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।
ছবি ক্যাপশনঃ জাফলংয়ের মোহাম্মদপুর মিতালী সবুজ সংঘ কর্তৃক আয়োজিত কৃতি শিক্ষার্থী ও গুণিজনদের সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন গোয়াইনঘাটের ইউএনও মোঃ সালাহ উদ্দিন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট