জঙ্গিদের প্রতিহত করতে ঐকবদ্ধ হতে হবে : মিসবাহ সিরাজ

প্রকাশিত: ১:৪০ পূর্বাহ্ণ, আগস্ট ৬, ২০১৬

দেশব্যাপী জঙ্গিবাদ ও নৈরাজ্যের প্রতিবাদে দক্ষিণ সুরমা উপজেলার কুচাই বাজারে তৃণমূল ছাত্রলীগের উদ্যোগে শুক্রবার মানববন্ধন করা হয়েছে।

দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগ নেতা জামিল আহমদ তালুকদারের সভাপতিত্বে এবং ছাত্রলীগ নেতা সাইদুর রহমান ও আকবর হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যারা ইসলামের নামে মানুষ হত্যা করে তারা দেশ ও জাতির শত্রু। তারা ইসলামের শত্রু। তারা কখনো মুসলমান হতে পারে না। তিনি বলেন, দেশে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করতে জামায়াত-বিএনপি জঙ্গিবাদের জন্ম দিচ্ছে। তিনি বলেন, গুলশান, শোলাকিয়ায় জঙ্গি হামলা করে বিদেশি নাগরিক এবং পুলিশদের হত্যা করা হয়েছে। এমন ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে হবে। পাড়ামহল্লায় জঙ্গিবিরোধী কমিটি গঠন করতে হবে। জঙ্গিদের প্রতিহত করতে সবাইকে ঐকবদ্ধ হতে হবে।

মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান আবু জাহিদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফারুক আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রইছ আলী, মোগলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল ইসলাম সায়েস্তা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সদস্য অ্যাডভোকেট আজমল আলী, উপজেলা আওয়ামী লীগ নেতা গোলজার আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য নুরুল হক শিপু, কুচাই ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাহেল আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন শাহিন রুহুল, সাবেক যুগ্ম আহবায়ক কাহের আহমদ, ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমদ, উপজেলা যুবলীগের সদস্য মাহবুব আলম মজনু, কুচাই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রাজন আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের উপ-বিষয়ক সম্পাদক রুমেল সিরাজ, শাহিন আলী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুদ্ধাহত ও শহিদ পরিবার বিষয়ক সম্পাদক আফছাল আহমদ লিপু, দিলোয়ার হোসাইন, প্রবাসী আওয়ামী লীগ নেতা আবু হোসেন, রাকিব হোসেন, অর্নব হাসান।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট