জঙ্গিবাদের প্রতিবাদে জেলা মহানগর যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০১৬

জঙ্গিবাদ ও সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ এবং শহীদ আলী আহমদ স্মৃতি সংসদের উদ্যোগে গতকাল নগরীতে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর সুবিদবাজার থেকে বের হয়ে আম্বরখানায় এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।
জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক প্রচার সম্পাদক ইমরান আহমদ ইমরান এর সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক গোলাম কিবরিয়া মাসুক এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম আহমদ সেলিম।
বক্তব্য রাখেন ১০নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক শেখ সুরুজ আলম, মহানগর যুবলীগের অন্যতম সদস্য সুলতান আলী মনসুর, হানিফ আহমদ, সুজন রায় তালুকদার, আব্দুল­াহ তালুকদার রাজুল, কেএইচ কবির, জাবেদ আহমদ, আব্দুস সামাদ, আবুল হোসেন, নুর হোসেন রনি, জহিরুল ইসলাম রিপন, অসীম দাস, আসাদ আহমদ, ঝলক পাল, শিপলু আহমদ, রায়হান আহমদ, হুসাইন আহমদ, ছাত্রলীগ নেতা নয়ন বণিক, রিকছানুল হক রনি, বিজিত পাল, সজল হাসান, অলক দাস, জাকির হোসেন, সেলিম, রুবেল, রবি, শুভ, হাসান, শিপন, তাহমিদ, শাকিল, সুহেল, নাহিদ, মিলাদ, জালাল, দেলোয়ার, ডালিম, হৃদয়, তোফায়েল, সালেহ আহমদ, ইমরান প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট