শুক্রবার হেফাজতে ইসলামের বিক্ষোভ-সমাবেশ

প্রকাশিত: ১:৪৮ পূর্বাহ্ণ, আগস্ট ৪, ২০১৬

দেশে চলমান সন্ত্রাস, নৈরাজ্য আর মানুষ হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করবে হেফাজতে ইসলাম। শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম উত্তর গেইট সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করবে।

বুধবার হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীর বিভিন্ন জোনের নেতৃবৃন্দের সঙ্গে দেশে চলমান সন্ত্রাস, নৈরাজ্য আর মানুষ হত্যা নিয়ে জরুরি বৈঠক শেষে এই কর্মসূচির সিদ্ধান্ত নেয়া হয়। হেফাজতে ইসলামের ঢাকা মহানগর শাখার যুগ্ম সদস্য সচিব ফজলুল করীম কাসেমী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বৈঠকে সংগঠনটির ঢাকা মহানগরীর আহবায়ক আল্লামা নূর হোছাইন কাসেমী বলেন, দেশে চলমান সন্ত্রাস, নৈরাজ্য আর মানুষ হত্যার মাধ্যমে সাম্রাজ্যবাদী আর ব্রাহ্মণ্যবাদী ষড়যন্ত্রকারীরা ইসলামের সবুজ পতাকায় কালিমা লেপন করতে চায়। এ সুন্দর দেশে শান্তির পরিবেশে অশান্তি সৃষ্টি করতে চায়, সহাবস্থান ও সম্প্রীতিতে বিশ্বাসী শান্তিপ্রিয় দেশবাসীর মাঝে কলহ ও হানাহানি লাগাতে চায়।

সুতরাং দেশপ্রেমীক শান্তিপ্রিয় সচেতন আলেম সমাজকে দেশপ্রেম ও ঈমানী শক্তিতে বলিয়ান হয়ে সন্ত্রাস আর মানুষ হত্যার মাধ্যমে দেশ ধ্বংশের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে। ব্রাহ্মণ্যবাদী, সাম্রাজ্যবাদী ও ইহুদীবাদীদের প্রেতাত্মাদের বিষ দাঁত ভেঙ্গে দিতে হবে। দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত প্রাণ হয়ে কাজ করে যেতে হবে।

বৈঠক শেষে তিনি আগামী ৫ আগষ্ট শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম উত্তর গেইটে সন্ত্রাস ও মানুষ হত্যার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচি সফল করতে হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীর সর্বস্তরের নেতাকর্মী ও ঈমানদীপ্ত ঢাকাবাসীকে উদাত্ত আহবান জানান।

বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- লালবাগ জোনের আমীর মাওলানা জশীমুদ্দীন, অধ্যক্ষ মাওলানা আব্দুল কুদ্দুছ, মাওলানা মতিউর রহমান, অধ্যক্ষ্ মাওলানা আতাউল্লাহ হাফিজ্জী, অধ্যক্ষ মাওলানা আবুল কালাম, মাওলানা এমদাদুল ইসলাম, মাওলানা আব্দুল কুদ্দুছ, মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, মাওলানা মুজিবুর রহমান হামিদী প্রমুখ।

  •