সিলেটের পরিবেশ আমাকে সবসময় মুগ্ধ করে : পুলিশ সুপার মনিরুজ্জামান

প্রকাশিত: ১:৪৯ পূর্বাহ্ণ, আগস্ট ২, ২০১৬

২ আগস্ট ২০১৬, মঙ্গলবার ।। “সিলেটের পরিবেশ আমাকে সবসময় মুগ্ধ করে। এ অঞ্চলের মানুষের কোন তুলনা নেই। অত্যন্ত শান্তি প্রিয় একটি শহর সিলেট।”

সোমবার বিকেলে সিলেট জেলার নবনিযুক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান জেলা পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

সভায় সিলেট জেলার পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান বলেন আমি জানি সিলেট একটি শান্তি প্রিয় জনপদ। এ অঞ্চলেরর মানুষ খুবই ভালো। তিনি সাংবাদিকদের পাশাপাশি সিলেটের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এই শান্তিপ্রিয় জনপদের মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন- মাদকসহ অপরাধ নিয়ন্ত্রণে আমি সিলেটকে জিরো টলারেন্সে রাখবো। এ জন্য আমি আমার পুলিশ কর্মকর্তাদেরকে কঠোর নির্দেশনা দিয়েছি।

জানা যায়- সিলেট জেলার পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান ১৯৭২ সালের পটুয়াখালি জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ব্যক্তিজীবনে তিনি বিবাহিত ও দুই সন্তানের জনক। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনা বিষয়ে সফলতার সাথে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। ২০০১ সালে তিনি ২০তম বিসিএস-এ সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি ইতিপূর্বে এএসপি হিসেবে পুলিশ স্টাফ কলেজ, ডিএমপির মিরপুর জোনে সহকারী পুলিশ কমিশনার এবং তেজগাঁও ও মতিঝিল জোনে এডিসি হিসেবে দায়িত্ব পালন করেন।

এছাড়াও পুলিশ সুপার হিসেবে লক্ষ্মীপুর জেলায় এবং সর্বশেষ বিশেষ পুলিশ সুপার হিসেবে এসবি’ঢাকায় সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। ২০১১ সালে তিনি বাংলাদেশ পুলিশে সাহসিকতাপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে আইজিপি ব্যাজ পদকে ভূষিত হন।

সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভায় সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) সুজ্ঞান চাকমা, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) সুমন মিয়াসহ পুলিশ কর্মকর্তাবৃন্দ।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট