জঙ্গিবাদ’র বিরুদ্ধে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড সিলেট জেলার বিক্ষোভ

প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০১৬

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড  সিলেট জেলা শাখার আয়োজনে ৩১ জুলাই রবিবার দুপুর ১২টায় জঙ্গিবাদ ও সন্ত্রাসী বিরোধী কার্যক্রমের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা ডেপুটি কমান্ডার হাজী এরশাদ আলীর সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা শাখার সভাপতি মোহাম্মদ সালাউদ্দিন পারভেজের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন- সন্তান কমান্ড সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ জবরুল হোসেন।

প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডার শ্রী সুব্রত চক্রবর্তী জুয়েল।

বক্তব্য রাখেন- সিলেট জেলা ইউনিট কমান্ডের সহকারী কমান্ডার আতিক আহমদ চৌধুরী, মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা শাখার সহ সভাপতি আব্দুল কাদির,  শাহ নেওয়াজ, সারওয়ার আহমদ চৌধুরী, ইকবাল বাহার, সিরাজুল ইসলাম সুরুকী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, তোফায়েল আহমদ রাজু, সহ-সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ, প্রচার সম্পাদক আমিনুর রহমান পাপ্পু, আইন, হিসাব ও নিরীক্ষা বিষয়ক সম্পাদক ছাব্বির আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন রাসেল, যুদ্ধাহত ও শহীদ পরিবার বিষয়ক সম্পাদক আফসাল আহমদ লিপু, সম্পাদকমন্ডলীর সদস্য দুর্গেশচন্দ্র সরকার বাপ্পি, মাসুম আহমদ, জাকির আহমদ লিটন, যুব কমান্ড সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক শাহিন আহমদ চৌধুরী নয়ন, সদস্য মো. সাদিকুর রহমান, আব্দুর রহিম শামীম, জাকির হোসেন।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন- সন্তান কমান্ডের ছাদ উজ্জামান, রেজাউল ইসলাম, রিংকু চক্রবর্তী, ফেরদৌস আলম, সেলিম আহমদ, সালাউদ্দিন, ইমরান, মিতু, মো. ইসহাকুজ্জামান প্রমূখ। মুক্তিযোদ্ধা সংসদ প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে ঐতিহাসি কোর্ট পয়েন্টে গিয়ে  প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন, মুক্তিযোদ্ধা চেতনাকে লালন করে জঙ্গিবাদ দমনে মুক্তিযোদ্ধার সন্তানদেরকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। পাশাপাশি একজন মুক্তিযোদ্ধা ও তাদের উত্তরসূরীরা বেঁচে থাকতে স্বাধীন বাংলাদেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসীরা স্থান পাবে না।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট