পুলিশ-জনগনের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় জঙ্গীবাদ নির্মূল করা সম্ভব : উপ-পুলিশ কমিশনার

প্রকাশিত: ১:৪২ পূর্বাহ্ণ, জুলাই ৩০, ২০১৬

শাপলাবাগ ও আইনশৃঙ্খলা বাহিনীর মতবিনিময়

এসএমপি সিলেট এর উপ-পুলিশ কমিশনার বাসুদেব বণিক বলেছেন, একটি সুখী-সুন্দর দেশ ও সমাজ বিনির্মানে দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল প্রতিহিংসা ভুলে একটি সুন্দর ঐক্য সৃষ্ঠি করতে হবে। জনগন ঐক্যবদ্ধ থেকে প্রশাসনকে সহযোগিতা করলে জঙ্গী-সন্ত্রাসীসহ কোন অপরাধীরাই আইনের আড়ালে থাকতে পারবেনা। এজন্য আমাদের পাড়া-মহল্লাসহ নিজেদের জীবনের নিরাপত্তায় সচেতনতা বৃদ্ধি করতে হবে এবং পুলিশ-জনগনের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় জঙ্গী ও সন্ত্রাসবাদ নির্মূল করা সম্ভব হবে।
শাপলাবাগ বহুমূখী উন্নয়ন সমিতি ও এলাকাবাসীর যৌথ উদ্যোগে শাপলাবাগ আবাসিক এলাকার আইন শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন। শাপলাবাগ আবাসিক এলাকার ২নং রোডের সি বøকের ১৯নং বাসার ২য় তলায় গতকাল শুক্রবার বিকালে সিলেটের আইনমৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে এই মতবিমিয় সভার আয়োজন করা হয়।
শাপলাবাগ বহুমূখী উন্নয়ন সমিতির সভাপতি রোটারিয়ান আলহাজ্ব আতাউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জিদান আল-মূসা, সহকারী পুলিশ কমিশনার এ.কে.এম সাজ্জাদুল আলম, শাহপরান থানার অফিসার ইনচার্জ শাহজালাল মুন্সি।
সমিতির সাধারণ সম্পাদক হাফিজ আব্দুস সালামের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, ইউ.কে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, শাপলা সংঘের সভাপতি গোলাম রহমান চৌধুরী রাজন, সাধারণ সম্পাদক বখতিয়ার আকরাম চৌধুরী অনি, সাবেক সভাপতি আলী হায়দার চৌধুরী বাবু, শাপলাবাগ জামে মসজিদের মোতাওয়াল্লী আব্দুল আলী, শাপলাবাগ উন্নয়ন সমিতির সাবেক সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান মতি প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মঈন আহমদ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট