দেশ চলছে ভারত-বাংলাদেশ গোয়েন্দাদের যৌথ প্রযোজনায় : গয়েশ্বর

প্রকাশিত: ২:১৪ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০১৬

ভারত ও বাংলাদেশের গোয়েন্দাদের যৌথ প্রযোজনায় দেশ চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, এই সরকার জনগনের ভোটে নির্বাচিত নয়। ভিনদেশিদের দ্বারা নির্বাচিত তাই তাদের কোনো কর্মকাণ্ডই জনগণ বিশ্বাস করে না।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা ফোরাম কেন্দ্রীয় সংসদ আয়োজিত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে এক প্রতিবাদী যুব সমাবেশে তিনি এসব কথা বলেন।

সরকারের সব আয়োজন প্রতিবেশি রাষ্ট্রের জন্য উল্লেখ করে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এই সরকার শুধু বিদেশে মুদ্রা পাচার করছে না সমস্ত দেশটাকেই তারা পাচার করে দিচ্ছে। কারণ দেশ চলছে ভারত ও বাংলাদেশ গোয়েন্দাদের যৌথ প্রযোজনায়।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বিএনপির এই নেতা বলেন, আপনাকে পরাস্ত করতে খালেদা-তারেকের প্রয়োজন হবে না। সুষ্ঠু নির্বাচন হলে তারেকের কন্যা জাইমার কাছে আপনাকে জামানত হারাতে হবে।

সরকারের মেয়াদ সংক্ষেপ হয়ে আসছে তাই খালেদা-তারেকের মামলা প্রত্যাহার নয় বরং জনগনের মূল দাবি সরকারের প্রত্যাহার বলেও মন্তব্য করেন তিনি।

আয়োজক সংগঠনের সভাপতি আবু নাসের মোহাম্মাদ রহমতউল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম- মহাসচিব ব্যারিষ্টার মাহবুবউদ্দীন খোকন, খায়রুল কবির খোকন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য খালেদা ইয়াসমিন, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, সাবেক ছাত্রনেতা কাজী মনিরুজ্জামান মনির প্রমুখ।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট