গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৩:৩১ পূর্বাহ্ণ, জুলাই ২৯, ২০১৬

তথ্য  নির্ভরশীল না হয়ে অহেতুক সংবাদ পরিবেশন করলে যেমন সমাজ প্রতিষ্ঠান তথা মানুষের ক্ষতি সাধিত হয়, তেমনি সাংবাদিকরা যদি তথ্য নির্ভরশীল বস্তুুনিষ্ট সংবাদ পরিবেশন করলে তাহলে সমাজ ও সমাজের মানুষ উপকৃত হয়। সাংবাদিকরা জাতীর জাগ্রত বিবেক।বিবেক যদি ভাল ভাবে স্বচ্ছ ভাবে কাজ করে যেতে পারে তাহলে দেশ একদিন উন্নতির শিখরে উঠবেই। সাংবাদিক সমাজ আজো দেশ ও জাতীর জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বলেই জাতি আজ সামনের দিকে এগিয়ে যাচ্ছে।বৃহস্পতিবার বিকাল ৫ টায় চৌমুহনীস্থ অস্থায়ী কার্যালয়ে গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সভায় নের্তৃবৃন্দ উপরোক্ত কথাগুলো বলেন।
সমিতির সভাপতি দৈনিক আজকের পত্রিকা ও দৈনিক যুগভেরীর গোলাপগঞ্জ প্রতিনিধি মাহবুবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক ডেইলি সলেট ডটকম’র গোলাপগঞ্জ প্রতিনিধি জাহিদ উদ্দিনের পরিচালনায় সভায় সমিতির বিগত দিনের কার্য্যক্রম নিয়ে আলোচনা করা হয় এবং গোলাপগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য বিশিষ্ট লেখক আনোয়ার শাহজাহানের উদ্যোগে গোলাপগঞ্জে কর্মরত সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভায় গোলাপগঞ্জে কর্মরত সাংবাদিকদের মধ্যে দুরত্ব কমিয়ে এক প্লাটফর্মে কাজ করার ব্যাপারে উপস্থিত সকল সাংবাদিক যে ঐক্যমত হওয়ার সিদ্ধান্ত গ্রহন করেছেন তার সাথে ঐক্যমত পোষণ করে এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে কল্যাণ সমিতির উপস্থিত নের্তৃবৃন্দ।
সভায় উপস্থিত ছিলেন দৈনিক দেশ প্রান্তের গোলাপগঞ্জ প্রতিনিধি সমিতির কোষাধ্যক্ষ জালাল আহমদ চৌঃ,নির্বাহী সদস্য নববার্তা ডটকম’র গোলাপগঞ্জ প্রতিনিধি জাকারিয়া মুহাম্মদ প্রমুখ।প্রেস বিজ্ঞপ্তি
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট