দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

প্রকাশিত: ১২:১৮ পূর্বাহ্ণ, জুলাই ২৮, ২০১৬

তারেক রহমানকে কারা ও অর্থদন্ড দেয়ার প্রতিবাদে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট সদর দক্ষিণ সুরমা উপজেলা যুবদল গতকাল ২৭ জুলাই বুধবার উপজেলা সদরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।
মোঃ সোনাহার আলী সোহেলের সভাপতিত্বে ও শামছুল ইসলাম টিটুর পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির প্রবীণ অন্যতম নেতা দেওয়ান আকদ্দছ খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবদল নেতা সাহেদ আহমদ, মহানগর যুবদল নেতা শফি আহমদ চৌধুরী, দেওয়ান নিজাম খান। বক্তব্য রাখেন ফজলু মিয়া, ইফতেখার হোসেন সুমন, রাসেল আহমদ, জুমেল আহমদ, ছালিক চৌধুরী, কবির মিয়া, তজম্মুল প্রমুখ।
সভায় বক্তারা বলেন, দেশে এখন কোন গণতন্ত্র নেই। স্বৈরাচারী কায়দায় দেশ শাসন করছে এই সরকার। দেশের মানুষ এই স্বৈরাচারী সরকারের হাত থেকে রক্ষা পেতে চায়। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক জিয়া ও জিয়া পরিবারের বিরুদ্ধে সরকার নতুন করে আবার ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু বিএনপির নেতাকর্মীরা জিয়া পরিবারের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্রই হোক না কেন, দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত আছে। দেশের গণতন্ত্রের সংগ্রামে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছে। দেশ যতক্ষণ এ স্বৈরশাসকের কবল থেকে মুক্তি পাবে না, ততক্ষণ পর্যন্ত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকবে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট