সিলেটের দক্ষিণ সুরমা থেকে মোটর সাইকেলসহ দুই চোর আটক

প্রকাশিত: ১:৫১ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০১৬

সিলেটের দক্ষিণ সুরমা থেকে মোটর সাইকেলসহ দুই চোরকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকাল ৩টায় উপজেলার তেলিবাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।
আটককৃতরা হচ্ছে দক্ষিণ সুরমার বলদী গ্রামের রাজু আহমদের পুত্র সানজিদ হাসান (১৯) ও নগরীর ৪৬ ভার্থখোলার সিরাজুল ইসলামের পুত্র তাজুল ইসলাম (১৮)
জানা গেছে, বিক্রয় ডটকমের মাধ্যমে যোগাযোগ করে মোটর সাইকেল কিনতে চায় সানজিদ। অপরদিকে মোটর সাইকেলের মালিক আনোয়ার হোসেন সোমবার বিকেলে তা বিক্রি করার জন্য সিলেট সাবরেজিষ্ট্রি মাঠে নিয়ে আসেন। কথাবার্তার এক পর্যায়ে সানজিদ মোটর সাইকেল (সিলেট হ-১১-২৪২৭) ট্রায়াল করতে চালিয়ে নগরীর জিতু মিয়ার পয়েন্টে নিয়ে যায়।
সেখানে গিয়ে সে মোটর সাইকেল নিয়ে হাওয়া হয়ে যায়। বিষয়টি জানাজানি হলে আনোয়ারের বন্ধুরা মোটর সাইকেলটি উদ্ধারে তৎপর হয়ে উঠে। মঙ্গলবার বিকেলে আনোয়ারের বন্ধু সেলিম, সালাহ উদ্দিন ও শিমুল মোটর সাইকেলসহ চোরদের দক্ষিণ সুরমা কলেজের সামনে দেখতে পায়।
এ সময় চোরেরা মোটর সাইকেল চালিয়ে দ্রুত পালিয়ে যেতে চাইলে সেলিমরা অপর মোটর সাইকেলযোগে তাদের ধাওয়া করে তেলিবাজারে গিয়ে তাদের আটক করে। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে তাদের আটক করে কোতোয়ালি থানায় নিয়ে আসে।
এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন কোতোয়ালি থানার ওসি সোহেল আহমদ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট