প্রকাশিত সংবাদের সাথে নাসিম হোসাইন ও মিফতাহ সিদ্দিকীর ভিন্নমত

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০১৬

সিলেট ভিউ ২৪ ডট কমবাংলাদেশ প্রতিদিন‘সহ স্থানীয় , জাতীয় প্রিন্ট ও অনলাইন পত্রিকায় – মেয়র পদে লড়বেন নাসিম, সংসদে শাহরীয়ার ও কাহের শামীম’ শীর্ষক সংবাদের সাথে ভিন্নমত পোষন করেছেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন।
সংবাদে উল্লেখিত সভাকে অনানুষ্ঠানিক সভা দাবি করে নাসিম হোসাইন বলেন বৈঠকে সিটি করপোরেশন বা সংসদ নির্বাচন নিয়ে কোন আলোচনা হয়নি । তিনি দাবি করে বলেন- ‘ওই বৈঠকটি অনানুষ্ঠানিক ছিল। পূর্ণাঙ্গ কমিটি না থাকায় মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক কমিটির নেতাদের নিয়ে একসাথে বসেছিলাম। এসময় দলীয় আলাপ আলোচনার পাশাপাশি আরিফুল হক চৌধুরীকে নতুন আরেকটি মামলায় জড়ানোর ঘটনায় নগরীতে বিক্ষোভ কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেয়া হয়েছিল, এরচেয়ে বেশী কিছু আলোচনার বিষয় ছিল না। এনিয়ে নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান তিনি।

 বিএনপি নেতা মিফতাহ সিদ্দিকীর ফেসবুক স্ট্যাটাস

এদিকে একই ভাবে প্রতিবাদ জানিয়ে নিজের ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস পোষ্ট করেছেন সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী ।
গনমাধ্যমে প্রকাশিত সংবাদ নিয়ে স্ট্যাটাসটি নিম্নরূপঃ
দলীয় সভার নাম দি‌য়ে বি‌ভিন্ন নিউজ মি‌ডিয়ায় অসত্য খবর প্রচার থে‌কে বিরত থাকার জন্য সং‌শ্লিষ্ট সবাই‌কে ক‌ঠোর ভা‌বে নি‌র্দেশ করা যা‌চ্ছে ।উ‌ল্লেখ্য সম্প্র‌তি মহানগর ক‌মি‌টির বৈঠ‌কের সিদ্ধান্ত ব‌লে,‌কিছু অসত্য সংবাদ বি‌ভিন্ন নিউজ মি‌ডিয়ায় প্রচা‌রিত হয়,যার সা‌থে মহানগর বিএনপি’র কোন সম্পর্ক নেই, মহানগর বিএনপি’র দা‌য়িত্বশীল কা‌রো সা‌থে অা‌লোচনা না ক‌রে এ ধর‌নের ভি‌ত্তিহীন, অাজগু‌বি খবর প্রচার না করার জন্য সং‌শ্লিষ্ট মি‌ডিয়া হাউজ গু‌লো‌কে বিনীত অনু‌রোধ জানা‌ন সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী ।
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট