দাউদপুর মুছারগাঁও সমাজ কল্যাণ সমিতির পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচী অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:২৮ পূর্বাহ্ণ, জুলাই ২৭, ২০১৬

দক্ষিণ সুরমাস্থ সিলেট সিটি কর্পোরেশনের ২৫ নং ওয়ার্ডের দাউদপুর (মুছারগাঁও) সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে গতকাল ২৬ জুলাই মঙ্গলবার মুছারগাঁওস্থ হযরত শাহ মঞ্জুর (রহ.) জামে মসজিদ প্রাঙ্গণে এক বৃক্ষরোপণ কর্মসূচী পালিত হয়েছে। সমিতির পক্ষ থেকে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করে বৃক্ষরোপণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি দৈনিক সংগ্রাম সিলেটের ব্যুরো চীফ বিশিষ্ট সাংবাদিক কবির আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী সাফওয়ান নূর চৌধুরী আতিফের পরিচালনায় এ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষের চারা রোপণ করেন সিলেট সিটি কর্পোরেশনের ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর তাকবির ইসলাম পিন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হযরত শাহ মঞ্জুর (রহ.) জামে মসজিদের মোতাওয়াল­ী বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুন নূর চৌধুরী (ফেরদৌস), বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আনহার হোসেন (রোশন), হাজী মিনাই মিয়া, আলতা মিয়া, চান মিয়া, মনির মিয়া, সুরুজ আলী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সিনিয়র সহ-সভাপতি ফরিদ মিয়া, সহ-সভাপতি হেলাল মিয়া, সহকারী সেক্রেটারী ও হযরত শাহ মঞ্জুর (রহ.) মাজারের খাদিম জামাল আহমদ, দপ্তর সম্পাদক মোশাহিদ মিয়া, প্রচার সম্পাদক সোহেল আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ নজমুল হোসেন পাইলট, সমাজ কল্যাণ সম্পাদক কয়েছ আহমদ, কার্যকরী কমিটির সদস্য যথাক্রমে শহীদ মিয়া, জুনেদ আহমদ, মোস্তাক আহমদ প্রমুখ।
বৃক্ষরোপণ কর্মসূচী পালন করায় প্রধান অতিথি কাউন্সিলর তাকবির ইসলাম পিন্টু সমিতির ভূয়সী প্রশংসা করে বলেন, এ সমিতির উন্নয়নে আমার সহযোগিতা সব সময় অব্যাহত থাকবে। এলাকার যতোগুলো সমস্যা রয়েছে এ সমিতির সহযোগিতা নিয়ে মানুষের কল্যাণে আমি কাজ করে যেতে প্রতিজ্ঞাবদ্ধ। আগামী দিনে আপনাদের গ্রামের সকল কল্যাণমূলক কর্মকান্ডে আমার সহযোগিতা অব্যাহত থাকবে ইনশাআল­াহ। প্রধান অতিথি এলাকার বিশিষ্ট মুরব্বী, সমিতির সকল সদস্য এবং যুব সমাজকে নিয়ে সংস্কারের জন্য কয়েকটি রাস্তা পরিদর্শন করেন। পরে সমিতির সভাপতি সাংবাদিক কবির আহমদের বাসায় এক চা চক্র অনুষ্ঠিত হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট