সিলেট মহানগর তালামীযের কাউন্সিল সম্পন্ন

প্রকাশিত: ১২:০৫ পূর্বাহ্ণ, জুলাই ২৬, ২০১৬

উপমহাদেশের প্রখ্যাত ওলিয়ে কামিল আল্ল­ামা ফুলতলী ছাহেব ক্বিবলা (রহ.)-এর হাতে গড়া ছাত্র সংগঠন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামীয়া সিলেট মহানগর শাখার ২০১৬-১৭ সেশনের কাউন্সিল ও প্রশিক্ষণ কর্মশালা সোমবার (২৫ জুলাই) সিলেট বিভাগীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে আনজুমানে আল-ইসলাহ এর সভাপতি হযরত আল্ল­ামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেছেন- তালামীযে ইসলামিয়ার সকল কর্মীদেরকে সুন্নতে নববী’র অনুসারী হতে হবে এবং ইসলাম ও দেশের খাদিম হিসেবে নিজেকে যোগ্য করে গড়ে তুলতে হবে।
তিনি আরো বলেন- ইসলামের নামে যারা জঙ্গিবাদ করে বেড়াচ্ছে তাদের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে এবং সাধারণ মানুষের নিকট ইসলামের মৌলিক বাণী উপস্থাপন করতে হবে।
সিলেট মহানগর তালামীযের বিদায়ী সভাপতি হুমায়ুনুর রহমান লেখনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আনজুমানে আল ইসলাহের এর অফিস সম্পাদক মাওলানা আতাউর রহমান।
প্রশিক্ষণ শেষে সিলেট মহানগর তালামীযের কাউন্সিল সম্পন্ন হয়। কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন- সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলাম, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রেদ্বওয়ান আহমদ চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় সহ-সভাপতি মুহা. শরিফ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক দুলাল আহমদ, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মুহিবুর রহমান।
আরো উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় সদস্য মুহিবুর রহমান আখতার, ফারুক আহমদ, আব্দুল মুহিত রাসেল। কাউন্সিলে সর্ব সম্মতিক্রমে এনাম উদ্দিন আহমদকে সভাপতি ও মাহবুবুর রহমান ফরহাদকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হচ্ছেন সহ-সভাপতি শেখ শফি উদ্দিন, মাহবুবুল হাসান জুয়েল, সহ-সাধারণ সম্পাদক নুরুজ্জামান রাসেল, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক আহমেদ শরীফ, প্রচার সম্পাদক আরিফ আহমদ, সহ-প্রচার সম্পাদক ইমরান আহমদ চৌধুরী, অর্থ সম্পাদক আব্দুল আজিম ফারহান, অফিস সম্পাদক শেখ মনোয়ার হোসেন, সহ-অফিস সম্পাদক মারুফ আহমদ, প্রশিক্ষণ সম্পাদক মো: আতিকুর রহমান সাকের, সহ-প্রশিক্ষণ সম্পাদক নাবেদ আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক হুসাইন আহমদ, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আজাদ হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সাইখুল ইসলাম, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক আলী আহমদ চৌধুরী, কার্যকরী সদস্য আরিফ হোসেন সামাদ, পিয়ার হাসান, রুমান আহমদ, নজরুল ইসলাম, মাশহুদ মহসিন উদ্দিন, সুহেল আহমদ, জামাল আহমদ, জহিরুল ইসলাম, শামছুদ্দিন, মো: কামরুজ্জামান, এইচ কে নোমান, মাহবুবুর রহমান সাব্বির, আব্দুল­াহ আল কবির, আতিকুর রহমান, তাজুল ইসলাম।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট