মেয়র আরিফ ও জি কে গৌস এর মিথ্যা মামলা প্রত্যাহার করুন

প্রকাশিত: ১:০৪ পূর্বাহ্ণ, জুলাই ২৬, ২০১৬

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য, সিলেট সিটি কর্পোরেশনের জনপ্রিয় মেয়র জননেতা আরিফুল হক চৌধুরী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য, হবিগঞ্জ পৌর সভার তিন বাবের জনপ্রিয় মেয়র জি কে গৌস এর বিরুদ্ধে দীর্ঘ ১২ বছর পর আওয়ামীলীগ নেতা সুরঞ্জিত সেনগুপ্ত উপর সুনামগঞ্জে গ্রেনেড হামলার মামলায় নতুন করে নাম অর্ন্তভ‚ক্ত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সিলেট বিভাগীয় ছাত্রদল নেতৃবৃন্দ ।
এক যৌথ বিবৃতিতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ-এর সিলেট বিভাগীয় সহ-সভাপতি ভিপি মাহবুবুল হক চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারন স¤পাদক আহমদ চৌধুরী ফয়েজ, কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক স¤পাদক রেজাউল করিম নাচন ও কেন্দ্রীয় ছাত্রদলের সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক স¤পাদক জাকির হোসাইন উজ্জল বলেন বর্তমান অবৈধ সরকার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে । জননেতা আরিফুল হক চৌধুরী ও জি কে গৌস এর জনপ্রিয়তা দেখে আওয়ামীলীগ প্রতিহিংসা পরায়ন হয়ে তাদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে।
তারা বলেন অবিলম্বে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে সিলেট সিটি কর্পোরেশনের জননন্দিত মেয়র জননেতা আরিফুল হক চৌধুরী ও হবিগঞ্জ পৌর সভার তিন বাবের জনপ্রিয় মেয়র জি কে গৌস এর মুক্তি দিন অন্যতায় সিলেট বিভাগের সর্বস্থরের ছাত্র সমাজকে নিয়ে পরবর্তী কঠোর কর্মসূচী ঘোষণা করতে বাধ্য হব।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট