ভারতের আসামে নায়ক শাকিবকে দেখতে লাখো দর্শকের ভিড়

প্রকাশিত: ১০:০৫ পূর্বাহ্ণ, জুলাই ২৬, ২০১৬

বর্তমানে বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় তারকা শাকিব খান-এটা নতুন করে আর বলার অপেক্ষা রাখে না। দেশের গন্ডি পেরিয়ে পাশ্ববর্তী দেশ ভারতের দর্শকদের কাছেও আলাদা গ্রহণযোগ্যতা তৈরী হয়েছে তার। যার প্রমাণ মিললো গত রোববার। দুই বাংলার যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘শিকারী’র প্রচারণার এক ফাঁকে হাজির হয়েছিলেন ভারতের অঙ্গরাজ্য আসামের ছোট্ট শহর বকোতে। হাচোরি গ্রাম উন্নয়ন পরিষদের আয়োজনে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল তাকে। আয়োজকদের ডাকে সাড়া দিয়ে উপস্থিত হয়েছিলেন অনুষ্ঠানে।

মঞ্চে উঠেই তো শাকিব অবাক! এই ছোট্ট শহরের অনুষ্ঠানে প্রায় লাখ খানেক দর্শক। মূলত শাকিব খানকে দেখতেই দূর দুরান্ত থেকে ছুটে এসেছে তার ভক্তরা। ভারতে তার এতো ভক্ত আছে জানতেনই না শাকিব। তিনি মঞ্চে উঠতেই দর্শকরা মেতে উঠেন উল্লাসের জোয়ারে। দর্শকদের অনুরোধে বেশ কটি গানে পারফর্ম করেছেন তিনি। এর মধ্যে আছে, নাম্বার ওয়ান শাকিব খান, চল তুলি সেলফি, রাজাবাবু। অনুষ্ঠান শেষে অটোগ্রাফ শিকারীদের কবলে পরেন তিনি। সঙ্গে ভক্তরা তার সঙ্গে সেলফি তুলতেও ভোলেনি। মিচেল নামে শাকিবের ভারতীয় এক ভক্ত তার সঙ্গে তোলা ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, জীবনের সেরা একটি দিন কাটলো। তিনি (শাকিব খান) দুর্দান্ত একজন মানুষ। অনেক ধন্যবাদ শাকিব খান।

দর্শকদের বাইরে অনুষ্ঠানে অংশ নেয়া ভারতীয় শিল্পীরাও শাকিবকে অনুষ্ঠানে পেয়ে বেশ উচ্ছ্বসিত। ভারতীয় সঙ্গীত শিল্পী ভীনিতা  চ্যাটার্জি অনুষ্ঠানে শাকিবের সঙ্গে তোলা বেশ কটি ছবি তুলে ফেসবুকে লিখেছেন, বাংলাদেশী সুপারস্টার শাকিব খানের সঙ্গে। অনুষ্ঠানে একলাখেরও বেশি দর্শক ছিলো। সত্যিই অসাধারণ একটি প্রোগ্রাম ছিলো।

উল্লেখ্য, কলকাতায় আগামী ১২ আগস্ট মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত চলচ্চিত্র ‘শিকারী’। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তি। বাংলাদেশে ‘শিকারী’ ছবিটি মুক্তি পায় গত ৭ জুলাই। ঈদের ছবি হিসেবে এখনো ছবিটি চলছে দেশের শতাধিক সিনেমা হলে। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রের গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। চলচ্চিত্রটি পরিচালনা করছেন কালকাতার জয়দেব। এতে শাকিব-শ্রাবন্তী ছাড়া আরো অভিনয় করছেন বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবা সানু, সুব্রত ও কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি, রাহুল প্রমুখ।

  •