বিশিষ্ট কবি, সাংবাদিক, শিক্ষাবিদ মহিউদ্দিন শিরু’র জন্মবার্ষিকী পালিত

প্রকাশিত: ১:৪৭ পূর্বাহ্ণ, জুলাই ২৬, ২০১৬

বিশিষ্ট কবি, সাহিত্যিক, সাংবাদিক, শিক্ষাবিদ ও রাজনৈতিক ব্যাক্তিত্ব মহিউদ্দিন শিরু’র ৬১তম জন্মবার্ষিকী গতকাল ২৫ জুলাই সোমবার বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে পালন করা হয়।
জন্মবার্ষিকী উপলক্ষে মহিউদ্দিন শীরু স্মৃতি পরিষদের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর ছিল বাদ জোহর হতে দরগায়ে হযরত শাহজালাল (রঃ) মাজার প্রাঙ্গণে খতমে কোরআন, বাদ আছর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে মরহুমের কবরে ফাতেহা পাঠ শেষে রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। মিলাদ মাহফিল পরিচালনা করেন হাফিজ মাওলানা শামসুল ইসলাম ভাদেশ^রী। দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা আব্দুল কাদির শাহপরানী।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মহিউদ্দিন শিরু স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক সৈয়ীদ আহমদ বহলুল, শফিকুর রহমান শফিক, মাওলানা হাফিজ শামসুল ইসলাম ভাদেশ^রী, হাফিজ মাওলানা আব্দুল কাদির শাহপরানী, লতিফিয়া হাফিজিয়া মাদরাসার অধ্যক্ষ হাফিজ মাওলানা মাছুম আহমদ দুধরচকী, মাওলানা সাইফুদ্দিন আহমদ, অধ্যাপক ইসলাম উদ্দিন, নেজামে ইসলাম সিলেট জেলা সভাপতি হাফিজ কারী মাওলানা আবু ইউসুফ চৌধুরী, মোঃ জহির আজম চৌধুরী, কবি কামল উদ্দিন আহমদ, হাফিজ মাওলানা মিজানুর রহমান, হাফিজ মাওলানা মতিউর রহমান, কবি জামাল উদ্দিন, কারী ফেরদৌস আহমদ, বিশিষ্ট সাংবাদিক পাবেল আহমদ, প্রভাষক রেজাউল করিম রেজা, মিছবাহ উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট