কাজিরবাজার জামেয়া কিন্ডারগার্টেন এন্ড হাই স্কুলে স্বাস্থ্য বিষয়ক সেমিনার

প্রকাশিত: ২:০০ পূর্বাহ্ণ, জুলাই ২৬, ২০১৬

নগরীর কাজিরবাজার জামেয়া মাদানিয়া কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুল এর উদ্যোগে গতকাল ছাত্র-ছাত্রীদের ও অভিভাবকদের সাথে স্বাস্থ্য বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়।। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মুহিব উল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রধান পরিচালক খতিব তাজুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ডেন্টাল ও জেনারেল হেলথ ফিজিশিয়ান প্র্যাকটিশিয়ান ডাঃ রফিকুল ইসলাম ও লেখক মুফতি কাজী মোহাম্মদ হানিফ।
সভায় বক্তারা বলেন, ছাত্র-ছাত্রীদের মেধা বিকাশে অভিভাবকদের স্বাস্থ্য বিষয়ে সচেতন হতে হবে। আধুনিক সমাজ গঠনের জন্য নবী ও রাসূলের আদর্শে শিক্ষা দেয়া একান্ত প্রয়োজন। ছাত্র- ছাত্রীদের অসুস্থতারকারণে লেখাপড়ার অনেক ব্যাঘাত ঘটে। তাই অভিভাবকদের দাঁত ব্রাশ, ফ্লুরাইডযুক্ত টুথপেস্ট, খাদ্যাভাস, দাঁত পড়া ও ওঠা, দন্ত ক্ষয়, রক্ত পড়া, আঁকাবাঁকা দাঁত প্রভৃতি বিষয়ে সচেতন হতে পরামর্শ দেয়া হয়।
এ সময় আরো বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফারুক আহমেদ, ফখরুল ইসলাম, আবু বকর সিদ্দিক, আমজাদ হোসাইন, আয়শা সিদ্দিকা, লুবাবা জালালী, মনির হোসেন, আয়নাল হক , আজাদ হোসাইন, লায়েক আহমেদ, শামীম আহমেদ, রাশেদ আহমেদ প্রমুখ। -বিজ্ঞপ্তি

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট