কমলগঞ্জে কিশোরীকে ধর্ষণ করলো আপন ফুফা

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, জুলাই ২৬, ২০১৬

মোঃ মিজানর রহমান, কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষারের বৈদ্যনাথপুরে এক প্রতিবন্ধি কিশোরী পাশবিক নির্যাতনের শিকার হয়েছে। পাশবিক নির্যাতনের অভিযোগে পুলিশ জসিম মিয়া(৩৫) নামে একজনকে আটক করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (২৫ জুলাই) দুপুর ২টায়।
স্থানীয় ইউপি সদস্য জমসেদ মিয়া জানান, বৈদ্যনাথপুর গ্রামের আলিম উল্যার প্রতিবন্ধী কিশোরী মেয়ে(১৭) কে একই বাড়ীর মৃত নাজিম মিয়ার ছেলে ২ সন্তানের জনক কিশোরীর আপন ফুফুর স্বামী জসিম মিয়া দুপুরে গরুর ঘাস আনতে গেলে সেই সুযোগে প্রতিবন্ধী কিশোরীকে একা পেয়ে বাড়ির পিছনে ঝোঁপে নিয়ে গিয়ে জোরপূর্বক পাশবিক নির্যাতন করে। বাড়িতে কিশোরী বাবা-মাকে জানালে বাবা আলমি উল­্রা পুলিশকে খবর দিলে শমসেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু সায়েমের নেতৃত্বে একটি দল অভিযুক্ত জসিম মিয়াকে আটক করে কমলগঞ্জ থানায় সোর্পাদ করে। এ দিকে কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। কিশোরীর বাবা বাদী হয়ে কমলগঞ্জ থানায় নারী ও শিশু আইনে ধর্ষন মামলা দায়ের করেছেন
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: বদরুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্ত জসিম মিয়াকে আটক করা হয়েছে। ডাক্তারী রিপোর্ট পাবার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট